1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে আজ প্রধানমন্ত্রীর যাত্রাবিরতি- দেখা করতে না পারার শঙ্কায় নেতাকমীরা হতাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

সিলেটে আজ প্রধানমন্ত্রীর যাত্রাবিরতি- দেখা করতে না পারার শঙ্কায় নেতাকমীরা হতাশ

  • Update Time : শনিবার, ৩ অক্টোবর, ২০১৫
  • ৮১৬ Time View

আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া সিলেট থেকে :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগদান শেষে শনিবার ঢাকা ফেরার পথে সিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রাবিরতি করবেন তবে এ যাত্রাবিরতির সময় তার সাথে দেখা করতে পারবেন না আওয়ামী লীগের অনেক নেতাকর্মীরা।
সম্প্রতি একই ধরণের যাত্রাবিরতিকালে আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অনেকে প্রধানমন্ত্রীর সাথে মতবিনিময় অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ পেয়েছিলেন। তবে এবার জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ কয়েকজন নেতা ও সাংসদ ছাড়া কেউই এ সুযোগ পাচ্ছেন না।
জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগদান শেষে লন্ডন হয়ে শনিবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাহজালাল বিমানবন্দরে পৌছার আগে সিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রাবিরতি করবেন তিনি। জানা গেছে যাত্রাবিরতিকালে আনুমানিক আধ ঘন্টা সিলেটে অবস্থান করবেন তিনি।
গত ১৮ জুন যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পথে সিলেটে যাত্রাবিরতি করেছিলেন প্রধানমন্ত্রী। সেবার প্রধানমন্ত্রীর সাথে মতবিনিময় অংশ নিয়েছিলেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা। একইসাথে সহযোগী অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মীরা মতবিনিময় সভায় উপস্থিত থাকার সুযোগ পেয়েছিলেন। জানা গেছে- এবার প্রধানমন্ত্রী সিলেট ওসমানী বিমানবন্দরে অবস্থানকালে কোন মতবিনিময় সভার আয়োজন করা হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে আনুমানিক আধ ঘন্টা অবস্থান করতে পারেন। এসময় আওয়ামী লীগের শীর্ষ কয়েকজন নেতা জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সিলেটের সাংসদরাই প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন ।
প্রধানমন্ত্রী লন্ডনের স্থানীয় শুক্রবার সময় প্রায় ৮টা ৩৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ালাইন্সের একটি ফ্লাইটে দেশের উদ্দেশ্যে লন্ডন ত্যাগ করবেন। প্রধানমন্ত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংক্ষিপ্ত যাত্রা বিরতির পর শনিবার বাংলাদেশ সময় ১টা ৩০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন বলে জানা গেছে। বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা কর্মসূচি আয়োজন করা হয়েছে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান জানান- সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতা এবং সাংসদ সবমিলিয়ে ৮-১০জন প্রধানমন্ত্রীর সাথে মিলিত হওয়ার সুযোগ পাবেন। অধিকাংশ নেতাকমী প্রিয় নেত্রীর সাথে দেখা করতে না পারায় হতাশায়া ভূগছেন।

উল্লেখ্য যে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০ তম অধিবেশনে যোগ দেয়ার জন্য গত ২৪ সেপ্টেম্বর লন্ডন হয়ে নিউইয়র্ক পৌঁছান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com