1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে কিশোরকে নির্মম হত্যাকান্ডের ঘটনায় ভিডিও চিত্র দেখে কাঁদছে দেশবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সিলেটে কিশোরকে নির্মম হত্যাকান্ডের ঘটনায় ভিডিও চিত্র দেখে কাঁদছে দেশবাসী

  • Update Time : সোমবার, ১৩ জুলাই, ২০১৫
  • ৩৮০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক- সিলেটে একটি ১৩ বছরের কিশোরকে খুঁটিতে বেঁধে নির্যাতনের পর তার মৃত্যুর ঘটনার ভিডিও ইউটিউব ও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পুলিশ বলছে, তারা ইতিমধ্যে একজনকে গ্রেফতার করেছে এবং নির্যাতনকারীদের ধরার জন্য অনুসন্ধান চালাচ্ছে।
ইউটিউবে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, শেখ সামিউল আলম রাজন নামের ওই কিশোরকে একটি খুঁটির সাথে বেঁধে কয়েকজন লোক নির্মমভাবে প্রহার ও নির্যাতন করছে। এঘটনায় পুরো দেশবাসী কাঁদছে। ভয়াবহ নিযাতনের দৃশ্য পুরোদেশের মানুষ বিস্মিত।
সিলেট মেট্রোপলিটান থানার এডিসি মোহাম্মদ রহমতউল্লাহ বলেন, বুধবার রাতে তারা খবর পান যে একটি মৃতদেহ নিয়ে একটি মাইক্রোবাস পালাবার চেষ্টা করার সময় স্থানীয় লোকজন গাড়িটিকে আটক করেছে।
তিনি বলেন, এর পর পুলিশ ঘটনাস্থলে যায় এবং গাড়িটির ভেতর থেকে রাজনের লাশ উদ্ধার করে। এসময় একজনকে আটকও করে পুলিশ।
মৃত রাজন সদর থানার বাদেয়ালী গ্রামের বাসিন্দা গাড়িচালক শেখ মোহাম্মদ আজিজুর রহমান আলমের ছেলে।
ইউটিউব ও ফেসবুকে রাজনকে নির্যাতনের এই ভিডিওটি চাঞ্চল্য সৃষ্টি করেছে
মি. আলম জানান, তার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না – স্ত্রীর কাছ থেকে এ খবর পেয়ে তিনি প্রথমে এখানে ওখানে খোঁজ করেন। পরে থানায় গেলে পুলিশ তাকে জানায়, তারা একটি কিশোরের মৃতদেহ পেয়েছে। সেই মৃতদেহ তারই ছেলের – এটা দেখতে পেয়ে তিনি অজ্ঞান হয়ে যান।
রাজনকে নির্যাতনের ঘটনাটি ঘটে শেখপাড়া গ্রামে। ২৮ মিনিটের ভিডিওটিতে দেথা যায়, রাজনের আর্তচিৎকার ও অনুনয়-বিনয়ের পরও তাকে অব্যাহতভাবে পেটানো হচ্ছে এবং প্রহাররত লোকেরা জোরে জোরে হাসছে।
তাদের কথায় বোঝা যায়, রাজন কোন কিছু চুরি করেছে এমন সন্দেহ থেকেই তাকে পেটানো হচ্ছে।নির্যাতনকারীরা ‘ভিডিও ঠিকমতো করা হচ্ছে কিনা’ সেটাও জিজ্ঞেস করছে বলে শোনা যায়, জবাবে একজন ফেসবুকে ওই ভিডিও ছেড়ে দেবার কথাও বলে।
এ ব্যাপারে রাজনের পিতা একটি মামলা করেছেন। পুলিশ বলছে, বাকি নির্যাতনকারীদের কেউই এখনো ধরা পড়েনি, তবে তাদের ধরার জন্য অনুসন্ধান চলছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com