1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে তিন মাজার জিয়ারতের পর সার্কিট হাউসে প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

সিলেটে তিন মাজার জিয়ারতের পর সার্কিট হাউসে প্রধানমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ৩২৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ::সিলেটে তিন আউলিয়ার মাজার জিয়ারতের পর সার্কিট হাউসে পৌছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বেলা আড়াইটা পর্যন্ত সিলেট সার্কিট হাউসে জোহরের নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য অবস্থান করবেন তিনি। এরপর বেলা ২টা ৪০ মিনিটে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ১৮টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

সেখানে জনসভায় যোগদান করবেন তিনি। এ জনসভার মাধ্যমেই প্রধানমন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন বলে দলীয় সূত্র জানিয়েছে। জনসভা শেষে বিকেল সোয়া ৫টায় বিমানযোগে ঢাকায় ফিরে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকাল ১০টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান (বিজি-৬০১) ওসমানী বিমানবন্দরের রানওয়ে স্পর্শ করে। সিলেট পৌঁছেই হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে বিমানবন্দর ছাড়েন তিনি। বেলা সোয়া ১১টা থেকে মাজারে অবস্থান করেন তিনি। এর পর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

পরে দুপুর ১১টা ৪৫মিনিটের সময় আম্বরখানা-টিলাগড় রোড হয়ে হযরত শাহপরাণ (রহ:) মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রী হযরত শাহপরান (র.) মাজারে প্রবেশ করেন বলে জানিয়েছেন শাহপরান থানার ওসি আখতার হোসেন।

পরে সেখান থেকে কড়া নিরাপত্তায় সিলেটের প্রথম মুসলমান গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজার জিয়ারত করতে নগরীর কুশিঘাটের যান। মাজার জিয়ারত শেষে বেলা পৌনে ১টার দিকে সিলেট সার্কিট হাউসের উদ্দেশ্যে রওয়ানা হন। বেলা আড়াইটা পর্যন্ত সিলেট সার্কিট হাউসে জোহরের নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য অবস্থান করবেন প্রধানমন্ত্রী।

২০১৬ সালের ২১ জানুয়ারি সিলেটে জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে, একই বছরের ২৩ নভেম্বর তিনি সিলেটে সেনাবাহিনীর ১৭-পদাতিক ডিভিশনের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। ওই দিন জনসভায় বক্তব্য দেওয়ার কথা থাকলেও জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণে তা স্থগিত করা হয়েছিল। সেই হিসেবে প্রায় দুই বছর পর প্রধানমন্ত্রী সিলেটে জনসভায় যোগ দিতে আসছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com