1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে তীর খেলার অভিযোগে আটক ৯ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সিলেটে তীর খেলার অভিযোগে আটক ৯

  • Update Time : সোমবার, ১০ জুন, ২০১৯
  • ৫৩৯ Time View

 

সিলেট নগরের কালীবাড়ি এলাকার প্রবাসী শাকিল মিয়ার প্লটের উপর নির্মিত ছাপড়া ঘরে অভিযান চালিয়ে ভারতীয় সিলং(তীর), জুয়া খেলার অপরাধে ৯ জনকে আটক করা হয়েছে। এসময় তাহাদের হেফাজত থাকা তীর খেলার সরঞ্জাম, নগদ ২৫৯০ টাকা, ও ০৮টি বিভিন্ন মডেলের মোবাইল ফোন এবং ১টি ক্যালকুলেটর জব্দ করা হয়।

সোমবার উপ-পুলিশ কমিশনার(উত্তর) আজহাবার আলী শেখ পিপিএম এর নেতৃত্বে জালালাবাদ থানার অফিসার ইনচার্জসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলেন, আখালিয়া নেহারীপাড়া এলাকার জুনেদ আহমদ(৩৫), মো. নাসির উদ্দিন(৩৭) ও মো. তানভীর হোসেন(২০), কালীবাড়ি এলাকার মো. বাহার উদ্দিন(৩৫), করেরপাড়া এলাকার মৃনাল সরকার(১৮), চৌকিদেখি এলাকার শহিদুল ইসলাম পাপলু (২১), টিকরপাড়া এলাকার মো. সালমান(১৮), মইয়ারচর এলাকার মো. দিলাল খান(৪০), ধানুহাটারপাড় এলাকার মো. উজ্জল মিয়া(১৯)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস জেদান আল মূসা স্বাক্ষরিত  সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com