1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে দালালসহ মিয়ানমারের ২ রোহিঙ্গা নারী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

সিলেটে দালালসহ মিয়ানমারের ২ রোহিঙ্গা নারী আটক

  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭
  • ২০১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: মায়ানমার থেকে বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করে দালালদের সহায়তায় পাসপোর্ট তৈরীর সময় বাংলাদেশী দালালসহ মিয়ানমারের ২ নারী রোহিঙ্গা নাগরিককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সিলেট পাসপোর্ট অফিস থেকে তাদের আটক করেন বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস প্রধান ডিপুটি ডাইরেক্টর (ডিডি), আব্দুল্লাহ আল মামুন। পরে তাদের মোগলাবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়- ছদ্মবেশ ধারণ করে অন্য লোকের ঠিকানা ব্যবহার করে প্রতারণামূলকভাবে জন্ম নিবন্ধন ও নাগরিক সনদ দিয়ে বাংলাদেশী পাসপোর্ট তৈরীর জন্য ভুয়া কাগজপত্র দাখিল করে এ দুই রোহিঙ্গা নারী। মোগলাবাজার থানাধীন বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস, আলমপুর, সিলেটে পাসপোর্ট তৈরীর ফরম জমা প্রদানের সময় বাংলাদেশী ১ দালালসহ মায়ানমারের ২ জন মহিলা রোহিঙ্গা নাগরিককে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস প্রধান ডিপুটি ডাইরেক্টর (ডিডি), আব্দুল্লাহ আল মামুন। বিষয়টি মোগলাবাজার থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরে মোগলাবাজার থানার ধারা-১৯৪৬ সালের বিদেশী নাগরিক সম্পর্কিত আইন এর ৩(২)/১৩(২)/১৪ তৎসহ দঃ বিঃ ৪১৯/৪২০/৪৬৭/৪৬৮ মামলা নং-০১ তাং-০৩/০৮/২০১৭খ্রিঃ রুজু করা হয়। মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ খাইরুল ফজল বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com