1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে মহিলা কাউন্সিলর’র স্বামীসহ ৪জনের কারাদন্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

সিলেটে মহিলা কাউন্সিলর’র স্বামীসহ ৪জনের কারাদন্ড

  • Update Time : বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ১৭৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটে মহিলা কাউন্সিলর’র স্বামীসহ শ্লীলতাহানি ও ভূমি জালিয়াতি চক্রের ৪সদস্যকে ১বছর করে কারাদন্ড প্রদান করেছেন আদালত ।

আজ বুধবার সকাল আনূমানিক সাড়ে ১১টার দিকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট প্রথম আদালতের বিচারক মামুনূর রহমান সিদ্দিকি জনাজীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন ।

আদালত ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ১৬/০৭/২০১৫ইং-তারিখে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট প্রথম আদালত,সিলেট- ডলিরানী চৌধুরী একটি দরখাস্ত মামলা দায়ের করেন। কোতয়ালী দরখাস্ত মামলা নং-৭৯৯/২০১৫। দীর্ঘ প্রায় দুই বছর পর উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে স্বাক্ষী প্রমাণে প্রমাণিত হওয়ায় আজ বুধবার বিঞ্জ আদালত চারজনকে ১বছর করে কারাদন্ডাদেশ প্রদান করেন।

কারাদন্ডাদেশ প্রাপ্তরা হলেন- সিলেট নগরীর যতরপুর এলাকার মৃত সুধীর চন্দ্র দাসের ছেলে সত্যব্রত দাস লিটন (৪০)। হালসাং-যতরপুরের মৃত সুরেশ চন্দ্র দে-র ছেলে মনিন্দ্র চন্দ্র দে ওরফে মনিন্দ্র কুমার দে, লালাবাজার এলাকার ছায়াতরু ১৬/১ গ্রামের মৃত নিরঞ্জন ঘোষে’র ছেলে শেখর ঘোষ ও চালিবন্দর ৪১/২ এলাকার ক্ষিতিন্দ্র মোহন রায়’র ছেলে দেবব্রত রায় দিপন । তাদের চারজনকে এক বছর করে সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়। রায় ঘোষণার সময় আসামীরা কাট গড়ায় উস্থিত ছিলেন। আদালতের নির্দেশে পরবর্তীতে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এদিকে খুঁজ নিয়ে জানা যায়- সিলেট সিটি কর্পোরেশন’র ১৫নং- ওয়ার্ডের মহিলা কাউন্সিলর দিবা রানী দে বাবলীর স্বামী মনিন্দ্র রঞ্জন দীর্ঘদিন ধরে জাল-জালিয়াতি কাগজ সৃষ্টি করে যতরপুর এলাকায় স্থায়ী বাসিন্দা হিসেবে নিজেকে পরিচয় দিয়ে আসছিলো। অথচ উক্ত মামলায় বাদি ডলিরানী চৌধুরী উল্লেখ করেছেন, ভূমিখেঁকো জালিয়াতি চক্রের মূল হোতা বহুরুপি মনিন্দ্র’র মূল গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর থানার শর্শাসুতি গ্রামে। কিন্তু সে চক্ষু আড়ালে জনসম্মূখে যতরপুর এলাকার স্থায়ী বাসিন্দা হিসেবে সিলেট নগরীতে চাউড় করে আসছিলো।

এ বিষয়ে জানতে স্পেশাল পিপি কিশোর কুমার’র সাথে মুটোফোনে যোগাযোগ করলে তিনি রায়ের সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com