1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে র‌্যাবের অভিযানে বিস্ফোরকসহ আটক ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সিলেটে র‌্যাবের অভিযানে বিস্ফোরকসহ আটক ২

  • Update Time : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭
  • ১৯৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটের জৈন্তাপুরের দরবস্ত ইউনিয়নের লক্ষীপাশা এলাকা থেকে বিপুল পরিমান বিস্ফোরকসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৯। আটককৃত ব্যক্তিরা হলেন, কানাইঘাট থানার বড়বন গ্রামের খায়রুল ইসলাম ও দুর্গাপুর গ্রামের নজরুল ইসলাম।সোমবার দিবাগত রাত দেড়টার দিকে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৩০পিস হাই এক্সপ্লোসিভ পাওয়াপ জেল, যার ওজন প্রায় ৪ কেজি, সাদা তারসহ ইলেকট্রোনিক ডেটোনেটর ৩০পিস ও ২টি মোবাইল সেট।
র‌্যাব-৯ জানিয়েছে, একটি নির্ভরযোগ্য সূত্রে তারা জানতে পারেন, দরবস্ত ইউনিয়নের লক্ষীপাশা গ্রামে কিছু উগ্রবাদী বিপুল পরিমান বিস্ফোরক নিয়ে অবস্থান করছে। র‌্যাব-৯ এর বিশেষ অভিযানিক দল তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে তাদের আটক করে। তাদের কাছ থেকে শক্তিশলী বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। এসব বিস্ফোরক দিয়ে দুই-তিন তলার তিনটি ভবন ঘুড়িয়ে দেয়া সম্ভব বলে জানিয়েছে র‌্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com