1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে সাংবাদিকের উপর হামলার ঘটনায় ডিআইজি প্রিজনের দুঃখপ্রকাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সিলেটে সাংবাদিকের উপর হামলার ঘটনায় ডিআইজি প্রিজনের দুঃখপ্রকাশ

  • Update Time : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৩০৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক : সিলেট কেন্দ্রীয় কারাগারের সামনে সাংবাদিকদের উপর কারারক্ষীদের হামলা ও মারধরের ঘটনায় দু:খপ্রকাশ করেছেন ডিআইজি প্রিজন তৌহিদুল ইসলাম।

বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপুর কারামুক্তিতে বিলম্ব নিয়ে কারারক্ষী ও ছাত্রলীগ নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় কারাফটকে দায়িত্ব পালনরত সাংবাদিকদেরও মারধর শুরু করে কারারক্ষীরা। এতে গুরুতর আহত হন ফটো সাংবাদিক আনিস মাহমুদ, শহীদুল ইসলাম ও মামুন আহমদ।

আক্রান্ত সাংবাদিকরা জানান- কারারক্ষীরা তাদের কাছ থেকে ৩টি ক্যামেরা কেড়ে নেন এবং ১টি ক্যামেরা ভাঙচুর করেন। তাদের মোটর সাইকেলও ভাঙচুর করেন।

এসময় ডিআইজি প্রিজন ঘটনাটিকে অনাকাঙ্খিত উল্লেখ করে সাংবাদিকরা আক্রান্ত হওয়ার ঘটনায় দু:খপ্রকাশ করেন।

সাংবাদিকদের উপর কোন কারারক্ষী হামলা করে থাকলে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে ডিআইজি প্রিজন বলেন- কোন সাংবাদিকের ক্যামেরা কারারক্ষী নিয়ে থাকলে অবশ্যই তা ফিরিয়ে দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com