1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট ওসমানী থেকে সরাসরি ফ্লাইট বাতিল যাত্রীদের বিক্ষোভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

সিলেট ওসমানী থেকে সরাসরি ফ্লাইট বাতিল যাত্রীদের বিক্ষোভ

  • Update Time : সোমবার, ৬ এপ্রিল, ২০১৫
  • ৩৭১ Time View

আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া সিলেট থেকে :: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ‘ফ্লাই দুবাই’র সরাসরি ফ্লাইট বাতিল করা হয়েছে। ফ্লাইট বাতিলের কারণে বিপাকে পড়েছেন যাত্রীরা। সোমবার দুপুরে আটকা পড়া যাত্রীরা ওসমানী বিমানবন্দরে বিক্ষোভ করেছেন। তারা ওসমানী বিমাবন্দর থেকে সরাসরি ফ্লাইটে তাদেরকে গন্তব্যে পৌঁছে দেয়ার দাবি জানিয়েছেন।
বিমানবন্দর সূত্রে জানা যায়, ১ এপ্রিল ফ্লাই দুবাই’র একটি এয়ারবাস ওসমানীতে অবতরণ করে। রিফুয়েলিং শেষে আবার যাত্রী নিয়ে এয়ারবাসটি দুবাইর উদ্দেশ্যে ছেড়ে যায়। এটাই ছিল ওসমানী থেকে বিদেশী বিমানের সরাসরি ফ্লাইট।
উদ্বোধনী দিনে ফ্লাই দুবাই কর্তৃপক্ষ জানিয়েছিল- সপ্তাহে রবি ও বৃহস্পতিবার ছাড়া ওসমানী থেকে তারা ৫ দিন সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। ফ্লাই দুবাইর ফ্লাইট চালুর পর গত কয়েকদিনে চলতি এপ্রিল মাসের সবক’টি ফ্লাইটের আসন বুকড্ হয়ে যায়।
কিন্তু রহস্যজনক কারণে উদ্বোধনী ফ্লাইটের পর ওসমানীতে আর নামেনি ‘ফ্লাই দুবাই’। যাত্রীদের সিলেট থেকে কানেকটিং ফ্লাইট ও বাসে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
সোমবার দুবাইগামী যাত্রীরা সকাল ১১টায় ওসমানী বিমানবন্দরে যান। বিমানবন্দরের ভেতরে ফ্লাই দুবাইর কোন কর্মকর্তাদের না পেয়ে তারা এয়ারলাইন্সটির সিলেটস্থ কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেন। কিভাবে সিলেট থেকে যাত্রীরা দুবাই যাবেন এ ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেননি কর্মকর্তারা।
এরপর যাত্রীরা ওসমানী বিমানবন্দরে বিক্ষোভ শুরু করেন। তারা বিমানবন্দরের কনকোর্স হলের বাইরে বিক্ষোভ মিছিল করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com