1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট জেলা পরিষদের ওয়ার্ড ও ভোটার তালিকায় আপত্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সিলেট জেলা পরিষদের ওয়ার্ড ও ভোটার তালিকায় আপত্তি

  • Update Time : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৯৫ Time View

সিলেট প্রতিনিধি::সিলেট জেলা পরিষদের ওয়ার্ড সীমানা ও ভোটার করনের বিরুদ্ধে জোর আপত্তি করা হয়েছে। আপত্তি জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা। গতকাল বৃহস্পতিবার (৮সেপ্টেম্বর) সিলেটের জেলা প্রশাসক ও সীমানা নির্ধারন কর্মকর্তা বরাবরে লিখিত আকারে এ আপত্তি (ডকেট নং-১০৬) জানান তিনি। আপত্তিপত্রে নাসরিন জাহান জেলা পরিষদের পুরুষ ওয়ার্ড সীমানাকে কোনমতে সঠিক মনে করা হলেও মহিলা ওয়ার্ড সীমানা সন্তোষজনক ও বাস্তবসম্মত নন বলে জানান তিনি। এছাড়া জেলা পরিষদের ভোটার তালিকায় উপজেলা পরিষদ চেয়ারম্যন, ইউপি চেয়ারম্যান ও ইউপির পুরুষ-মহিলা সদস্য, সিটি কর্পোরেশন ও পৌরসভার মেয়র এবং কাউন্সিলরদেরকে অন্তর্ভুক্ত করা হলেও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়কে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হয়নি। যা অত্যন্ত দুঃখজনক ও অপমানবোধক বলে উল্লেখ করেন তিনি। আবেদনে তিনি জেলাপরিষদের আওতাভুক্ত সকল জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে আলোচাক্রমে ওয়ার্ডের সীমানা পুনঃনির্ধারন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়কে ভোটার তালিকার অন্তর্ভুক্ত করার জোর দাবি জানান। আপত্তির (আবেদনের) অনুলিপি প্রধান নির্বাচন কমিশনার,স্থানীয় সরকার মন্ত্রণালয় সচিব,সিলেট-৪ আসনের এমপিসহ সরকার ও প্রশাসনের বিভিন্ন দায়িত্বশীল মহলে প্রেরন করা হয়েছে। সিলেটের জেলা প্রশাসকের ডেসপাশ শাখা আপত্তি (আবেদন) প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছে।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট সিলেটের জেলা প্রশাসকের স্থানীয় সরকার শাখা ১০৫৯ নং স্মারকে সিলেট জেলা পরিষদের মহিলা ও পুরুষ ওয়ার্ড সীমানা নির্ধারনসহ ভোটার তালিকা প্রকাশ করে। এতে উপজেলা পরিষদের কোন ভাইস চেয়ারম্যানকে ভোটার তালিকার অনর্ভুক্ত করা হয়নি। ফলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগন এটাকে চরম অপমান বোধ করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com