1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট-সুনামগঞ্জ সড়কে বাসচাপায় মাদ্রাসা শিক্ষক নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সিলেট-সুনামগঞ্জ সড়কে বাসচাপায় মাদ্রাসা শিক্ষক নিহত

  • Update Time : মঙ্গলবার, ১ জানুয়ারী, ২০১৯
  • ২৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সিলেট-সুনামগঞ্জ সড়কে বাসচাপায় সিএনজি অটোরিকশাযাত্রী এক মাদরাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও ৫ জন।

সোমবার রাত ৯টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের মাহতাবপুর (মৎস্য আড়ৎ) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে দ্রুতগামী সুনামগঞ্জমুখী গেইটলক বিরতিহীন যাত্রীবাহী বাস সড়কের মৎস্য আড়ৎ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে লামাকাজিগামী যাত্রীবাহী অনটেস্ট অটোরিকশাকে চাপা দেয়। এ সময় অটোরিকশার চালকসহ ৬ জন যাত্রী আহত হন।
স্থানীয়রা গুরুতর আহত সিএনজি অটোরিকশার যাত্রী মাওলানা ফজলুর রহমান জুয়েল (৪৫), সিলেট সুবিদবাজার বনকলাপাড়ার শায়েস্থা মিয়া, দোয়ারার নরসিংপুরের রহমত আলী ও আবদুল খালিক মানিক, সিলেট জালালাবাদ হায়দরপুরের নুরুল মিয়া ও বিশ্বনাথের লামাকাজি ইউনিয়নের ইশবপুর গ্রামের আনহার আলীর ছেলে চালক কয়ছর আহমদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মাওলানা ফজলুর রহমান জুয়েল (৪৫) কে মৃত ঘোষণা করেন।

মাওলানা ফজলুর রহমান জুয়েল দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর গ্রামের তাহিদ মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সিলেটের উপশহরস্থ দারুল আজহার মডেল মাদরাসায় শিক্ষকতা করে আসছিলেন। জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে তিনি শনিবার গ্রামের বাড়িতে গিয়েছিলেন। ভোট দিয়ে কর্মস্থলে ফেরার পথে ঘাতক বাসের চাপায় তার মর্মান্তিক মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঘাতক বাস চালক ও তার সহকারী পালিয়ে যায়।

জয়কলস হাইওয়ের পুলিশের ইনচার্জ এসআই রনু মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাস (নং-সিলেট-জ-১১-০৭২১) ও (অনটেস্ট) সিএনজি অটোরিকশা জব্দ করে বদিরগাঁওস্থ ফাঁড়িতে নিয়ে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com