1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জের ঐতিহ্য যাদুঘর দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দিলেন মন্ত্রী এম এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সুনামগঞ্জের ঐতিহ্য যাদুঘর দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দিলেন মন্ত্রী এম এ মান্নান

  • Update Time : বুধবার, ৬ জুলাই, ২০১৬
  • ২৬১ Time View

স্টাফ রিপোর্টার::সুনামগঞ্জের ঐতিহ্য যাদুঘরের দ্বার খোলল সাধারণ দর্শনার্থীদের জন্য। মঙ্গলবার দুপুরে আনুষ্টানিকভাবে সাধারণ দর্শনার্থীদের জন্য উন্মক্তকরণ অনুষ্টানের উদ্বোধন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। উল্লেখ্য কয়েক মাস আগে সুনামগঞ্জের ঐতিহ্য যাদুঘরটি আনুষ্টানিকভাবে উদ্বোধন করেছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।
ঐতিহ্য যাদঘুর ক্যাম্পাসে (পুরাতন কালেক্টরেট ভবন) বেলুন উড়িয়ে দর্শনাথীদের জন্য দ্বার উন্মোচন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। এ উপলক্ষে এক আলোচনাসভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ মৌলভীবাজার সংরক্ষতি আসনের সাংসদ শামছুন্নাহার বেগম শাহানা, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, পৌর মেয়র আয়ূব বখত জগলুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম প্রমুখ।
উল্লেখ্য সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘরে জেলার ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ, ইতিহাস, ঐতিহ্য, সাংস্কৃতিক উপকরণ, মৃৎশিল্পসহ স্থানীয় ঐতিহ্যবাহী বিভিন্ন উপকরণ রাখা হয়েছে। এসব দেখতে বিভিন্ন স্থান থেকে লোকজন আসেন। বিশেষ করে এই উপকরণ গুলো নতুন প্রজন্মের শিক্ষার্থীদের জ্ঞানের দ্বার খুলে দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com