1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে হাওরের বেড়িবাঁধের কাজ উদ্বোধনকালে পরিকল্পনামন্ত্রী-বেড়িবাঁধের কাজে কোন ধরনের অনিয়ম ও দুর্নীতি বরদাশত করা হবে না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে হাওরের বেড়িবাঁধের কাজ উদ্বোধনকালে পরিকল্পনামন্ত্রী-বেড়িবাঁধের কাজে কোন ধরনের অনিয়ম ও দুর্নীতি বরদাশত করা হবে না

  • Update Time : শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯
  • ৫০৬ Time View

বিশেষ প্রতিনিধি:: সুনামগঞ্জের হাওরের বোরো ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ ও সংষ্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি জেলার জগন্নাথপুর উপজেলার মইয়ার হাওরস্থ নলুয়া হাওর পোল্ডার-২ এর ৩৫ নম্বর প্রকল্প বাস্তবায়ক কমিটির (পিআইসির) ১৫ লাখ টাকা ৯৭ হাজার ৫শত টাকা ব্যয়ে বাঁধের নির্মাণ কাজের উদ্বোধন করেন। এ সময় তিনি নিজে কোদাল দিয়ে মাটি কেটে কাজের উদ্বোধন করেন।
এসময় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, শেখ হাসিনার সরকার হাওর অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নে সবত্র অগ্রাধিকার দিয়ে কাজ করছে। তিনি বলেন, হাওরের সকল প্রকার সম্পদ সুরক্ষায় আমরা কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বেড়িবাঁধ কাজে কোনো ধরনের অনিয়ম ও দূর্ণীতি বরদাশত করা হবে বলে হুশিয়য়ারী উল্লেখ করে বাঁধের কাজ নিয়ে মিথ্যাচার ও অপপ্রচার না করার আহ্বান জানান।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় এতে বক্তব্য দেন সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, পওর-২ খুশি মোহন সরকার, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রহমান, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি আবুল কালাম প্রমুখ।

পানি উন্নয়ন বোর্ড সুনামগঞ্জ কার্যালয় সূত্র জানায়, হাওরের ফসল রক্ষা কাবিটা নীতিমালা অনুযায়ী সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলার ৫৫৩টি প্রকল্পে এবার ৯৩ কোটি ৪৮ লাখ টাকা বরাদ্দ পাওয়া গেছে। তারমধ্যে জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওর পোল্ডার-২ প্রকল্পের রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা ষ্ঠীল ব্রিজের পাশে ৩৫নং মাধ্যমে ১.৩৮৫ কিলোমিটার বেড়ি বাঁধ সংস্কারে ১৫ লাখ ৯৮ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল শনিবার ওই প্রকল্পের কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।
সভায় সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, যথাসময়ে বেড়িবাঁধের কাজ সঠিকভাবে শেষ করতে আমরা আন্তরিকভাবে প্রচেষ্ঠা চালাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com