1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জের ৫টি আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে চাই লন্ডনে ব্যারিস্টার ইমন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

সুনামগঞ্জের ৫টি আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে চাই লন্ডনে ব্যারিস্টার ইমন

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭
  • ২৯৮ Time View

যুক্তরাজ্য প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন বলেছেন,‘আগামী একাদশ সংসদ নির্বাচনে আমি সুনামগঞ্জ-৪ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবো। দশম জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় নেত্রী আমাকে নির্বাচন করার জন্য এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন দিয়েছিলেন। মহাজোটের শরিক জাতীয় পার্টির সাথে নির্বাচনী সমঝোতায় পরে আমাকে নেত্রীর আদেশে প্রার্থীতা প্রত্যাহার করতে হয়। ব্যারিস্টার ইমন আরো বলেন,‘আগামী নির্বাচনে জেলার ৫টি আসনেই আমরা নৌকার বিজয় সুনিশ্চিত করতে চাই। তিনি বলেন, সুনাগঞ্জ জেলার ৪ সংসদীয় আসনটি (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) জেলার হেডকোর্য়াটারের আসন হিসাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ আসনে এবার সরকার দলীয় সাংসদ না থাকায় সমন্বয়ের অভাবে জেলার উন্নয়ন বাধাগ্রস্ত হয়েছে। জেলার উন্নয়নের জন্য এ আসনে সরকার দলীয় সাংসদ থাকা খুব জরুরী। আগামীতে নির্বাচনী কৌশল হিসাবে জোটের শরিকদের সাথে আসন ভাগাভাগি হলেও দেশের জেলা সদরের কোন আসনে ছাড় দেয়া হবে না।
সোমবার পূর্ব লন্ডনের বাঙালিপাড়ায় অবস্থিত অট্রিয়াম কমিঊনিটি সেন্টারে যুক্তরাজ্যে বসবাসরত সুনামগঞ্জ প্রবাসীদের আয়োজনে লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি লালা মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মোহাম্মদ শরিফ, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার সাবিনা আক্তার সহ যুক্তরাজ্য আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সুনামগঞ্জের হাওরের বোরো ফসল রক্ষা বাঁধের দুনীতির ব্যাপারে সরকারের কঠোর অবস্থানের কথা তুলে ধরে ব্যারিস্টার ইমন বলেন,‘ দুর্নীতি দমন কমিশন তদন্ত করে ৬১ জনের নামে মামলা করেছে। পিআইসিদের ব্যাপারে তদন্ত হচ্ছে। দোষি সাব্যস্থ হলে তাদেরকেও ছাড় দেয়া হবে না। তিনি হাওর সমস্যার স্থায়ী সমাধানের কথা বলেন।’ তিনি বছর খানেকের মধ্যে নবনির্মিতব্য সুনামগঞ্জের ১৫০ মেগাওয়াট বিদ্যুতের পাওয়ার স্টেশন চালু করার আশ্বাস দেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com