1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে পিকআপের চাপায় স্কুলছাত্রী নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জে পিকআপের চাপায় স্কুলছাত্রী নিহত

  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯
  • ৩০৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জের তাহিরপুরে পিকআপ ভ্যানের চাপায় পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রীর নাম শিউলি রাণী রায় (১১)। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়কাটি গ্রামের প্রতীপ রায়ের মেয়ে এবং গড়কাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর পরীক্ষার্থী। এ ঘটনায় পিকআপ ভ্যানের হেলপার দুইজনকে পুলিশ আটক করলেও  চালক পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃতরা হলেন, উপজেলার বাদাঘাট ইউনিয়নের ননাই গ্রামের মকবুল হোসেনের ছেলে নুর মোহাম্মদ (১৪), একই গ্রামের রইছ মিয়ার ছেলে হক মিয়া (১৫)। পুলিশ জানায়, ঘাতক চালকের নাম সাদ্দাম মিয়া (২৫)। সে বাদাঘাট ইউনিয়নের ননাই গ্রামের মনা মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে শিউলী রানী রায় পঞ্চম শ্রেণীর প্রথম সাময়িক পরীক্ষায় অংশ গ্রহন করতে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তার বিপরীত দিক থেকে ছুটে আসা একটি পিকআপ ভ্যান গড়কাটি নামক স্থানে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসময় পথচারীরা পিকআপ ভ্যানের দুই হেলপার কে আটক করলেও চালক পালিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আমির হোসেন ঘটনাস্থলে গিয়ে নিহত ছাত্রীর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com