1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে ব্যারিষ্টার ইমনকে সংবর্ধনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ব্যারিষ্টার ইমনকে সংবর্ধনা

  • Update Time : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩০০ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড শাখা কর্তৃক সুনামগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। হাছননগর পয়েন্ট সংলগ্ন স্কুল মাঠে সোমবার বিকালে এ সংবর্ধনার আয়োজন করা হয়। ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুর নুরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সাবেক সিনিয়র সহ সভাপতি এড. আফতাব উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক প্রচার সম্পাদক হায়দর চৌধুরী লিটন , জেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক করুণাসিন্ধু চৌধুরী বাবুল , পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মলয় চক্রবর্তী রাজু ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ । এ সময় যুবলীগ ,ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার জনসাধারণ ।
সংবর্ধিত অতিথি ব্যারিস্টার ইমন তার বক্তব্যে বলেন, দেশ থেকে জঙ্গীবাদ এবং তাদের মদদদাতাদের বিতাড়িত করতে হবে। দেশ যখন বিশ্বের সাথে তালমিলিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে তখন অশুভ শক্তি ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। তাদের চিহ্নিত করতে হবে।
তিনি অসহায় মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ , প্রশিক্ষণ এবং যুবসমাজকে তথ্য প্রযুক্তিতে আগাতে কম্পিউটার প্রদান এবং প্রশিক্ষণ প্রদান এর আশ্বাস দেন। এবং তিনি যুবসমাজকে কর্মসংস্থান এর সুযোগ করে দেয়ার আশ্বাস দেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com