1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী যারা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

সুনামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী যারা

  • Update Time : সোমবার, ১১ মার্চ, ২০১৯
  • ৩৪০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
দক্ষিণ সুনামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন দোলন রানী তালুকদার, তিনি পদ্মফুল প্রতীকে পেয়েছেন ১৮,৯৩৫ ভোট।
প্রতিদ্বন্দ্বি প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান রুবিনা বেগম পেয়েছেন (কলস-১০,৪৩২ ভোট), অ্যাড. হেলিনা আক্তার (বৈদ্যুতিক পাখা-৯,০০৩ ভোট), ও রফিকা মহির পেয়েছেন (ফুটবল ১৫,৮৩০ ভোট)। শাল্লা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন অমিতা রানী দাশ, তিনি প্রজাপতি প্রতীকে পেয়েছেন ১৪,৮৬৫ ভোট। প্রতিদ্বন্দ্বি অলি বেগম পেয়েছেন (ফুটবল-৮,৮১৭ ভোট)।
দিরাই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন অ্যাড. রিপা সিন্হা, তিনি ফুটবল প্রতীকে পেয়েছেন ৪৬,৪১২ ভোট। প্রতিদ্বন্দ্বি ছবি চৌধুরী হাঁস প্রতীকে পেয়েছেন ২০,৯১৫ ভোট ও হেলেনা বেগম কলস প্রতীকে পেয়েছেন খেলা-১১,১৫১
বিশ্বম্ভরপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মাহফুজ আক্তার রীনা, তিনি কলস প্রতীকে পেয়েছেন ৩৬,৭৩৭ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বি মোছা. মদিনা আক্তার ফুটবল প্রতীকে পেয়েছেন ১২,১১৭ ভোট।
তাহিরপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন খালেদা বেগম, তিনি প্রজাপতি মার্কায়-পেয়েছেন ৪১,৭৮৫ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি হেনা আক্তার পেয়েছেন (পদ্মফুল-৯,৯৩৮ ভোট)।
দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন সালেহা বেগম, তিনি ফুটবল প্রতীকে পেয়েছেন ১৮,২৪৩ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সৈয়দা পারভিন সুলতানা কলস-প্রতীকে পেয়েছেন ১৮,০৩৭ ভোট।
ধর্মপাশা উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ইয়াসমিন আক্তার, তিনি ফুটবল প্রতীকে পেয়েছেন ৩৮,১১৮ ভোট ও প্রতিদ্বন্দ্বি শান্তা চৌধুরী কলস প্রতীকে পেয়েছেন ২৮,৪২৫ ভোট।
ছাতক উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন লিপি বেগম, তিনি কলস প্রতীকে পেয়েছেন ৪৯,১৭৬ ভোট। প্রতিদ্বন্দ্বি প্রার্থী নাসিমা আক্তার ফুটবল প্রতীকে পেয়েছেন ১৫,৫৮২ ভোট ও শিখা দে পদ্মফুল প্রতীকে পেয়েছেন ২৬,৪০৬ ভোট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com