1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে ১৪ জুয়াড়ি জেল হাজতে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ১৪ জুয়াড়ি জেল হাজতে

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ২৭৫ Time View

 

সুনামগঞ্জ পৌর শহরের ষোলঘর এলাকায় ধোপাখালী পয়েন্টে এবং পুরাতন বাসস্টেন্ড এলাকায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ১৪জন জুয়াড়িকে আটক করা হয়। মঙ্গলবার রাতে পৃথক দুই স্থানে এই অভিযান চালানো হয়।
ডিবি ওসি কাজী মুক্তাদির হোসেনের নেতৃত্বে অভিযানে ছিলেন ডিবির এস.আই আমিনুল ইসলাম, এস আই কাজল চন্দ্র দেব ও এএসআই ফারুক হোসেন।
ওইদিন রাতে ধোপাখালী পয়েন্টের বিভিন্ন দোকানে সিলং তীর নামের জুয়া খেলায় থাকা অবস্থায় ১২জনকে আটক করা হয়। তারা হলেন, ধোপাখালী এলাকার বাসিন্দা মৃত গোবিন্দ দাসের ছেলে লিকেন দাস, আবুল
হোসেনের ছেলে সাহেদ আহমদ, আইয়ুব আলীর ছেলে ফারুক মিয়া, ষোলঘরের বাসিন্দা তমিজুল্লাহর ছেলে আমজদ আলী, মাইজবাড়ি গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে শাহীন মিয়া, মোস্তফা মিয়ার ছেলে খলিল মিয়া, তছকির মিয়ার ছেলে আফজল হোসেন, মইনপুর গ্রামের রহমত আলীর ছেলে সাইফুল ইসলাম, যুগিরগাঁও গ্রামের আব্দুল করীমের ছেলে আব্দুল আজিজ, আরপিননগরের বাসিন্দা স্বপন মিয়ার ছেলে ময়না মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের মৃত. রহমান উল্লাহর ছেলে শহীদুল্লাহ, আমবাড়ি এলাপকার মুসা মিয়ার ছেলে মো. আল আমিন। ওইদিন রাতেই শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে আরপিননগর গ্রামের আকবর হোসেনের ছেলে হাফিজুর রহমান জনি, ও ষোলঘর গ্রামের বাসিন্দা রকিবুল ইসলামের ছেলে সুমন মিয়াকে আটক করে ডিবি পুলিশ।
পরে আটককৃতদের সদর মডেল থানায় নিয়মিত মামলার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
ডিবি ওসি কাজী মুক্তাদির হোসেন বলেন,‘ডিবি পুলিশের একটি দল শহরের দুই স্থানে অভিযান চালিয়ে শিলং তীর নামের জুয়া খেলায় থাকা অবস্থায় ১৪জনকে আটক করে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দেয়া হয়েছে।’
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান বলেন,‘১৪জন জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com