1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে ৭০ কেজি গাঁজার চালান আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

সুনামগঞ্জে ৭০ কেজি গাঁজার চালান আটক

  • Update Time : শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ২৭১ Time View

স্টাফ রিপোর্টার
পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা যৌথভাবে অভিযান চালিয়ে ৭০কেজি গাঁজাসহ একটি গাড়ি জব্দ করেছেন। বুধবার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার সুনামগঞ্জ-দিরাই সড়কের কাঠইর এলাকা থেকে এই গাড়ি ও গাঁজা জব্দ করা হয়। এ সময় গাড়িতে থাকা লোকজন পালিয়ে যায়।
বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাবীবুল্লাহ জানান, দুইদিন আগে থেকেই তাদের কাছে খবর ছিল মাদকের একটি বড় চালান সুনামগঞ্জে আসবে। বুধবার রাতে একটি মাইক্রোতে করে একদল লোক মাদক নিয়ে জেলার জগন্নাথপুর উপজেলায় প্রবেশ করে। পরে গাড়িটি সুনামগঞ্জ-দিরাই সড়ক হয়ে দিরাই অথবা-জামালগঞ্জ উপজেলায় যাওয়ার পথে সদর উপজেলার কাঠইর এলাকায় তাদের পিছু নেয় পুলিশ। তখন প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। মাদক ব্যবসায়ীরা বিষয়টি টের পেয়ে কাঠইর এলাকায় গাড়িটি রেখে পালিয়ে যায়। তবে গাড়ির কাগজপত্র, মালিক ও চালকের নাম-ঠিকানা পাওয়া গেছে। ৭০ কেজি গাঁজার মূল্য আনুমানিক সাড়ে ১২ লাখ টাকা হবে। সুনামগঞ্জে গত দুই বছরে একসঙ্গে এত গাঁজা জব্দ হয়নি।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল্লাহ, জেলা গোয়েন্দা শাখার ওসি কাজী মুক্তাদীর আহমদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাজেদুল হাসান, পরিদর্শক শোয়েব আহমদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com