1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ ট্রাকের চাপায় নিহত ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

সুনামগঞ্জ ট্রাকের চাপায় নিহত ১

  • Update Time : শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৬১ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ শহরের আব্দুজ জহুর সেতুর পশ্চিম অংশে ট্রাকচাপায় ফয়জুল হক (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সকালে সুনামগঞ্জ-তাহিরপুর সড়কে সেতুর পশ্চিমে এই দুর্ঘটনা ঘটে।
নিহত ফয়জুল হক সেতুর পার্শ্ববর্তী কুতুবপুর গ্রামের বাসিন্দা। বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘাতক ট্রাকসহ চালক আতাউর রহমান (৩৬) কে আটক করেছে। এ ঘটনায় ক্ষুব্দ এলাকাবাসী ঘাতক ট্রাক চালকের শাস্তির দাবিতে কয়েক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন।
পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার ট্রাক চালকের বিরুদ্ধে শাস্তি ও স্পিড ব্রেকার স্থাপনের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করে নেয়। এ ঘটনায় ঘাতক ট্রাক চালক আতাউর রহমানের বিরুদ্ধে সুনমাগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন নিহতের ছোট ভাই নুরুল হক।
প্রত্যক্ষদর্শীরা জানান, শহরতলীর কুতুবপুর গ্রামের বৃদ্ধ ফয়জুল হক সকালে নিজ বাড়ি থেকে সুনামগঞ্জ শহরে মল্লিকপুর বাসস্ট্যান্ডে ছেলের দোকানে আসছিলেন। রাস্তা পারাপারের সময় নারায়ণগঞ্জ থেকে বিশ্বম্ভরপুরগামী মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-১১৬১) তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাকের চাপায় নিহত ফয়জুল হকের শরীরের অঙ্গ প্রত্যঙ্গ টুকরো টুকরো হয়ে সড়কে ছিটকে পড়ে। এরপর স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর থানা ওসি, স্থানীয় গৌরারং ইউপি চেয়ারম্যান।
সদর উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ বলেন, ট্রাকচাপায় বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বিক্ষুব্ধ লোকজন সড়ক অবরোধ করেছিলেন। দুর্ঘটনাকবলিত স্থানে স্পিড ব্রেকার ও জেব্রা ক্রসিং করে দেওয়ার আশ্বাস দেয়ার পর অবরোধ প্রত্যাহার করে নিয়েছেন তারা।
সদর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালকের বিরুদ্ধে নিহতের ছোট ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com