1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন চলছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন চলছে

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ২২১ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে। বৃহষ্পতিবার সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আইন শৃঙ্খলা রক্ষাকাকারী বাহিনী ২৩টি কেন্দ্রের মধ্যে ১০টিকে গুরুত্বপূর্ণ ও বাকি ১৩ টিকে ‘সাধারণ কেন্দ্র’ হিসেবে চিহ্নিত করে নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। গুরুত্বপূর্ণ কেন্দ্র গুলোতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নিয়োজিত রয়েছেন। গুরুত্বপূর্ণ ও সাধারণ কেন্দ্রসহ প্রতিটি কেন্দ্র পরিদর্শনের জন্য ১২ জনের ভিজিলেন্স টিম রয়েছে। পুলিশ, এপিবিএন, ব্যাটলিয়ন-আনসার সমন্বয়ে ৮টি ভ্রাম্যমাণ টিম, ১টি স্ট্রাইকিং ফোর্স, দুই প্লাটুন বিজিবি এবং র্যাবের তিনটি টিম টহলে রয়েছে।
জানা গেছে শহরের লবজান চৌধুরী উচ্চ বিদ্যালয়, বড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আব্দুর রহমান পৌর প্রাথমিক বিদ্যালয়, কেবি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ১০টি ভোট কেন্দ্রকে প্রশাসন গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করেছে। সেই কেন্দ্র গুলোতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে প্রশাসন। ভোট যাতে প্রশ্নবিদ্ধ না হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। প্রশাসন ভোটে কোন পক্ষপাতিত্ব করবেনা বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। পাশাপাশি জেলা আওয়ামী লীগও জানিয়েছে তারা যেভাবে শান্তিপূর্ণভাবে প্রচারণা চালিয়েছে সেভাবে নির্বাচনের দিনও সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করছেন ভোটাররা।
অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ বলেন, নির্বিগ্নে ভোট সম্পন্ন করতে আমরা প্রস্তুত রয়েছি। প্রতিটি কেন্দ্রেই বিপুল সংখ্যা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য থাকবেন। প্রশাসন পক্ষপাতমুক্ত থেকে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে সবধরনের প্রস্তুতি নিয়েছে। একটি ভালো নির্বাচন সম্পন্ন করতে প্রশাসন প্রস্তুত রয়েছে জানিয়ে তিনি বলেন, কেউ বিশৃঙ্খলার সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com