1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ শহরের আলীপাড়ায় অবসরপ্রাপ্ত শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

সুনামগঞ্জ শহরের আলীপাড়ায় অবসরপ্রাপ্ত শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা

  • Update Time : বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ২৩৪ Time View

স্টাফ রিপোর্টার::সুনামগঞ্জ পৌর শহরের মোহাম্মদপুর এলাকার ভাড়াটিয়া সদর উপজেলার তেলিকোনা মন্নরপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক বশির আহমেদকে (৫৫) কে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ ওঠেছে- বাড়ির মালিক লুৎফুর রহমান ও তার ছেলে সোহাগ মিয়া শিক্ষক বশির আহমেদের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে।

গত শনিবার রাতে শহরের আলীপাড়া পয়েন্টে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত বশির আহমেদের শ্যালক মোহাম্মদপুরের আনোয়ার হোসেন বাদি হয়ে হামলাকারী লুৎফুর রহমান ও তার ছেলে সোহাগ মিয়ার বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর সদর থানার এসআই রিপন গোপ আহত বশির আহমেদকে চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে দেখে এসেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে- মুহাম্মদপুর এলাকায় লুৎফুর রহমানের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করতেন আহত অবসরপ্রাপ্ত শিক্ষক বশির আহমেদ। কথা কাটাকাটির জের ধরে শনিবার রাতে বশির আহমেদকে মুহাম্মদপুর পয়েন্ট থেকে আলীপাড়া পয়েন্টে ডেকে এনে লুৎফুর রহমান ও তার ছেলে সন্ত্রাসী হামলা চালায়। এসময় হামলাকারীরা বশির আহমেদর কাছ থেকে মোবাইল ফোন ও পকেটে থাকা নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। হামলাকারীরা বশির আহমেদকে রড দিয়ে মারধোর করেছে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। হামলায় বশির আহমেদের মাথা, নাক, বুক গুরুতর জখম হয়। স্থানীয়রা আহত বশির আহমদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তিনি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকের বরাত দিয়ে আহত বশির আহমদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার শ্যালক আনোয়ার হোসেন।

এ ব্যাপারে সুনমাগঞ্জ সদর ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন- একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com