1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি মান্নান হতাশ ডন অনুসারিরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সুনামগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি মান্নান হতাশ ডন অনুসারিরা

  • Update Time : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭
  • ৪৯৪ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন আবার পাচ্ছেন বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। একটি জাতীয় দৈনিকে আওয়ামীলীগের চুড়ান্ত করা ১৫১ প্রার্থী তালিকায় সুনামগঞ্জ-৩ আসনের প্রার্থী হিসেবে এম এ মান্নানের নাম রয়েছে। এসংবাদে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জের মান্নান অনুসারীদের মধ্যে আবারও আনন্দের বন্যা দেখা দেয়। অপরদিকে এ আসনে আওয়ামীলীগরে মনোনয়ন দাবীদার আজিজুস সামাদ ডন অনুসারীরা আবারও হতাশায় পড়েন। বিগত জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে এ নির্বাচনী এলাকায় বর্তমান সংসদ সদস্য এম এ মান্নান ও প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ ডন অনুসারিরা বিভক্ত হয়ে পড়েন। গত নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার বিপক্ষে গিয়ে আজিজুস সামাদ ডনের পক্ষে ফুটবল প্রতীকে অনেকেই নির্বাচনে অংশ নেন। এবার তাদের আশা ছিল ডন দলীয় মনোনয়ন পাবেন। কিন্তুু তাদের আশা ধূলিসাৎ করে আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সদস্যরা এম এ মান্নানকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে চুড়ান্ত করে। ফলে মান্নান অনুসারিরা উজ্জীবিত হন আর ডন অনুসারিরা হতাশায় পড়েন। এছাড়াও দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, যুক্তরাজ্য আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক নৌকা নিয়ে এ আসন থেকে নির্বাচন করার জোর প্রচেষ্ঠা চালিয়ে ছিলেন সকলের আশাকে নিরাশায় ফেলে আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান তৃতীয়বারের মতো আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা নিশ্চিত করেছেন। তিনি নৌকা নিয়ে এ আসন থেকে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সৎ সজ্জন ভাল মানুষ হিসেবে নির্বাচনী এলাকায় তাঁর সুনাম রয়েছে।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন,এখন সবার উচিৎ কোন্দল গ্রপিং আর বিভ্রান্তির অবসান ঘটিয়ে নৌকার পক্ষে আওয়ামীলীগের পতাকা তলে ঐক্যবদ্ধভাবে সমবেত হওয়ার। তিনি বলেন, এম এ মান্নান নৌকার মাঝি হলে এ আসনে বিজয়ী হওয়া সহজ হবে। নির্বাচনী এলাকার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় মানুষ অাবারও নৌকায় ভোট দিবে। তিনি ভেদাভেদ ভূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com