1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশি রফিকুল ইসলামের গনসংযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশি রফিকুল ইসলামের গনসংযোগ

  • Update Time : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
  • ২১৮ Time View

সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ করেন সুনামগঞ্জ-৩ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী মো: রফিকুল ইসলাম খসরু।
তিনি বুধবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আক্তারপাড়া বাজার, ডাবর পয়েন্ট, পঞ্চগ্রাম পয়েন্ট, মামুদপুর পয়েন্ট ও জামদরটপি বাজারে গনসংযোগ করে লিফলেট বিতরণ করেন। বিতরণকালে তিনি বলেন, স্বৈরাচারী অবৈধ হাসিনার সরকার সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যা বানোয়াট মামলা দিয়ে গণতন্ত্রের মা, আপোষহীন নেত্রী, ৩ বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফরমায়েশী রায় দিয়ে আটক রেখেছে। যাতে তিনি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করতে পারেন। বাংলার সংগ্রামী জনতা আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করবে এবং গণতন্ত্র পুনপ্রতিষ্ঠা করবে কোন অপশক্তি বাংলার জনগণের বিরুদ্ধে গিয়ে টিকে থাকতে পারবে না। আগামী দিনে আন্দোলন-সংগ্রামে দেশবাসীসহ জিয়া সৈনিকদের সাথে নিয়ে রাজপথে নেমে দেশনেত্রীকে মুক্ত করবে ইনশাআল্লাহ।
লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন-বিএনপি নেতা লেবু মিয়া, রাজন মিয়া, নূর উদ্দিন, কাহির উদ্দিন, মোস্তাক উদ্দিন, আছকির মিয়া, ইসলাম উদ্দিন, আজির উদ্দিন প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com