1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ-৩: নির্বাচনীবিধি লঙ্গনের অভিযোগ দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-৩: নির্বাচনীবিধি লঙ্গনের অভিযোগ দায়ের

  • Update Time : শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৩১৮ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে নির্বাচনী আচারণ লঙ্গনের অভিযোগ উঠেছে।
আজ শুক্রবার জগন্নাথপুর উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম লিখিতভাবে এমন অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, দলীয় মনোনয়ন চুড়ান্ত হওয়ার আগেই সুনামগঞ্জ- ৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি আজিজুস সামাদ আজাদ ডনকে আওয়ামী লীগের দলীয় মনোণীত পদপ্রার্থী উল্লেখ করে গত ১৫ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যক ফেসবুকে পোষ্টার দিয়ে প্রচারনা চালানো হয়। এতে করে আরেক দলীয় মনোনয়ন প্রত্যাশি বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এবং আজিজুস সামাদ আজাদ ডনের সমর্থকদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর পাশাপাশি নির্বাচনী বিধি লঙ্গণ করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা সহকারী রির্টানিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম অভিযোগপত্র পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, আজিজুস সামাদ আজাদ ডনের অনুসারি জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোতাহির আলীসহ কয়েকজন সমর্থকদের ফেসবুক আইডিতে বুধবার জগন্নাথপুর- দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী উল্লেখ করে আজিজুস সামাদ ডন কে নৌকায় ভোট দিয়ে জগন্নাথপুর দক্ষিন সুনামগঞ্জবাসীর সেবা করার সুযোগ দান করার আহ্বান জানিয়ে একটি পোষ্টার পোষ্ট করা হয়। পোষ্টারে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা ও আজিজুস সামাদ আজাদ ডন এর ছবি স্থান পায়।

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি  আজিজুস সামাদ ডন আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে তৈরীর লক্ষ্য তাঁরনিজ ফেসবুক আইডিতে দুই/তিন দিন পূর্বে সমর্থকদের উদ্যেশে ঘোষনা দেন, ২৪ ঘন্টার মধ্যে নির্বাচনী এলাকায় থেকে বিল-বোর্ড, ব্যানার, ফেস্টুন অপসারণ করার জন্য। এটি নির্বাচনী আইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com