1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ-৪ আসন পুনরুদ্ধারে জগলুলের বিকল্প নেই-তৃণমূল নেতৃবৃন্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

সুনামগঞ্জ-৪ আসন পুনরুদ্ধারে জগলুলের বিকল্প নেই-তৃণমূল নেতৃবৃন্দ

  • Update Time : সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ২১৫ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও পৌর মেয়র আয়ূব বখত জগলুল। রোববার বিকাল ৫টা থেকে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রাসহকারে গৌরারং ইউনিয়নের সোনাপুর, ভাদেরটেক ও লালপুরে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে আয়ূব বখত জগলুলকে সদর বিশ্বম্ভরপুর আসনে জোরালো সমর্থন জানান স্থানীয় নেতাকর্মীরা।
তৃণমূলের নেতা-কর্মীরা বলেন, মেয়র আয়ূব বখত জগলুল আওয়ামী ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তিনি বিপুল ভোটে দুই বারের পৌর মেয়র নির্বাচিত হয়েছেন। সৎ ও আদর্শ রাজনীতিক নেতা হিসেবে জেলাব্যাপী তাঁর ব্যাপক পরিচিতি রয়েছে। স্থানীয় নেতাকর্মীরা আরো বলেন, সুনামগঞ্জ-৪ আসন পুনরুদ্ধার করতে হলে আয়ূব বখত জগলুলের বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার প্রিয়ভাজন মডেল পৌরসভার রূপকার পরীক্ষিত সৎ রাজনীতিক আয়ূব বখত জগলুলকে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে বিএনপির প্রার্থীর মোকাবেলা করে এই আসনে জয় নিশ্চিত করা যাবে। অন্যথায় এই আসনটি হাতছাড়া হয়ে যাবে। আগামী নির্বাচনে বিজয় সুনিশ্চিত করতে জগলুলকে দলীয় মনোয়নের জোর দাবি জানান তৃণমূলের নেতাকর্মীরা।
এ সময় আয়ূব বখত জগলুল বলেন, সুনামগঞ্জ-৪ আসন একটি অতিগুরুত্বপূর্ণ আসন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে সৎ, যোগ্য ও তৃণমূলের সাথে সম্পৃক্ত ব্যক্তিকে দলীয় মনোনয়ন দিতে হবে। ঢাকায় বসে থেকে যারা রাজনীতি করেন এবং মাঝে মধ্যে এলাকায় এসে লোক সমাগম করে শোডাউন করেন এমন ব্যক্তিদের নৌকা প্রতীক দিলে এই আসন ধরে রাখা যাবে না। ছাত্র রাজনীতি থেকে আজ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে সততার রাজনীতি প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা রেখেছি। সকল প্রকার লোভ-লালসার ঊর্ধ্বে থেকে তৃণমূলের সাথে নিয়ে রাজনীতি করেছি। সুনামগঞ্জ পৌরসভার পর পর ২বার মেয়র নির্বাচিত হয়েছি এবং একটি মডেল পৌরসভা বিনির্মাণে নিরলসভাবে কাজ করছি। আমাকে আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে তৃণমূলে আওয়ামী লীগকে আরো শক্তিশালী দল হিসেবে প্রতিষ্ঠিত করবো।
এ সময় গৌরারং ইউনিয়নের স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ঝন্টু তালুকদার, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহের আলী, শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শওকতুল ইসলাম শওকত, দপ্তর সম্পাদক লিটন সরকার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com