1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৈয়দপুর যুব পরিষদের উদ্যোগে আলোচনাসভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

সৈয়দপুর যুব পরিষদের উদ্যোগে আলোচনাসভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১৮ জুন, ২০১৬
  • ২১৭ Time View

আমিরুল ইসলাম চৌধুরী সিলেট থেকে:: প্রতিবারের ন্যায় এবারও ঐতিহ্যবাহী সৈয়দপুর যুব পরিষদ সিলেটের উদ্যোগে ইফতার, দোয়া ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্ট এ ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সংগঠনের সমন্বয়কারী মো. মিজান কোরেশীর সভাপতিত্বে ও উপ-সমন্বয়কারী (অর্থ)মো. আমিরুল হক ও উপ-সমন্বয়কারী(দপ্তর)মো. আবু তারেকের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন শিক্ষাবিদ, লেখক ও গবেষক সৈয়দ মো. একরামুল হক, শিক্ষাবিদ লে. কর্নেল (অব.)সৈয়দ আলী আহমদ।

এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান (ফারুক), সিলেট জেলা বারের আইনজিবী এড. সৈয়দ শামিম আহমদ, ব্যাবসায়ী মো. ফজলুর রহমান। আম্বরখানা গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ মোহাদ্দিস আহমদ, এড. সাদেকুজ্জামান, এড. সৈয়দ মহসিন, প্রফেসর সালেহ আহমদ রানু।

সৈয়দ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল হাসান, সৈয়দ পুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ মোসাব্বির আহমদ, সৈয়দপুর যুব পরিষদের কার্যকারী কমেটির সদস্য সৈয়দ মোহাদ্দিস আহমদ, মো. রাসেল আহমদ, সৈয়দ সাকির, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সমন্বয়কারী মাও. মোসাদ্দিক আহমদ।

অনুষ্ঠানে কোরান তেলাওয়াত করেন হাফিজ মো. জাব্বির আহমদ ও ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফিজ সৈয়দ শামিম আহমদ।

এছাড়া অনুষ্ঠানের মধ্যেখানে সংগঠনের সমন্বয়কারী মো. মিজান কোরেশী, উপ-সমন্বয়কারী আমিরুল হক, উপ-সমন্বয়কারী(দপ্তর)মো. আবু তারেক, সদস্য ও সাবেক সমন্বয়কারী মাও. মোসাদ্দিক আহমদ। সদস্য ও সাবেক সমন্বয়কারী মির্জা আবুল বরাত, সদস্য ও সাবেক উপ-সমন্বয়কারী(দপ্তর) সৈয়দ মোহাদ্দিস আলী, সদস্য মোহাদ্দিস আহমদ, সৈয়দ রাকিব আহমদ, সৈয়দ কাওসার উল হাসান, মো. রাসেল আহমদ, সৈয়দ তায়েফ আহমদ, সৈয়দ সাকির আহমদ, হাফিজ সৈয়দ মসরুর, সৈয়দ মাহফুজ আহমদ, সৈয়দ দিদার আহমদ, হাফিজ মো. জাব্বির আহমদ, সৈয়দ হাফিজুর রহমানসহ বর্তমান কর্যকারী সদস্যদের পরিচিতি করে দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com