1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৌদিতে খালেদার সম্পদের তথ্য প্রমাণ করা যাবে: সিলেটে অর্থমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সৌদিতে খালেদার সম্পদের তথ্য প্রমাণ করা যাবে: সিলেটে অর্থমন্ত্রী

  • Update Time : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭
  • ২৭১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: সৌদি আরবে খালেদা জিয়ার পরিবারের সম্পদের তথ্য প্রমাণ করা যাবে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, সৌদিতে খালেদা জিয়ার অবৈধ সম্পদ প্রসঙ্গে প্রধানমন্ত্রী যে অভিযোগ করেছেন নিশ্চয়ই তার পেছনে যথেষ্ট তথ্য আছে, এবং সেটা প্রমাণ করা যাবে।

শনিবার সকালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।

এসময় মন্ত্রী আরও বলেন, উকিল নোটিশ উকিলরাই দেখবেন, আইনগত ভাবে তার জবাব দেওয়া হবে।

বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস এমপি, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম শাহী আলমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গণভবনে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবে খালেদা জিয়া পরিবারের সম্পদ রয়েছে এমন অভিযোগ করেন। প্রধানমন্ত্রীর এঅভিযোগের পর বিএনপি প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাওয়ার আহবান জানিয়ে উকিল নোটিশ দেয়। আওয়ামী লীগ এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার ওই উকিল নোটিশ আইনিভাবে মোকাবেলার কথা জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com