1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সড়ক দূর্ঘটনায় আহত জগন্নাথপুরের ভাইস চেয়ারম্যানকে দেখতে হাসপাতালে জনপ্রতিনিধি ও আ’লীগ নেতাকর্মীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

সড়ক দূর্ঘটনায় আহত জগন্নাথপুরের ভাইস চেয়ারম্যানকে দেখতে হাসপাতালে জনপ্রতিনিধি ও আ’লীগ নেতাকর্মীরা

  • Update Time : সোমবার, ১০ জুলাই, ২০১৭
  • ২০৪ Time View

স্টাফ রির্পোটার :: সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ নেতা বিজন কুমার দেবকে দেখতে জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান রোববার সন্ধ্যায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছেন। এছাড়াও তাকে দেখতে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর পৌর সভার মেয়র আব্দুল মনাফ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম অনলাইন পত্রিকার সম্পাদক অমিত দেব, জেলা পরিষদের সদস্য মাহতাবুর রহমান সমুজ, আওয়ামীলীগ নেতা বশির মিয়া, জেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক ফজলুর রহমান, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক সাংবাদিক আজহারুল হক ভূঁইয়া, ইউপি সদস্য জুয়েলি মিয়া, উপজেলা মাইক্রোবাস সমিতির সাধারন সম্পাদক রুনু মিয়া, প্রচার সম্পাদক হেলাল মিয়াসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন হাসপাতালে পৌছে আহত ভাইস চেয়ারম্যানকে দেখতে ছুঠে যান। এবং সার্বিক খোজখবর দেন।
এদিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব এর ছোট ভাই মিল্টন দেব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, হাসপাতালে ভর্তি হওয়ার পর জ্ঞান ফিরেছে। তিনি উপজেলাবাসীসহ সবার নিকট তাদের পরিবারের পক্ষ থেকে তার ভাই ভাইস চেয়ারম্যানের সুস্থতার জন্য দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

প্রসঙ্গত, জগন্নাথপুর উপজেলা সদর থেকে প্রাইভেটকার যোগে সিলেট যাওয়ার পথে বেলা দুইটার দিকে বিশ্বনাথ এলাকায় একটি দ্রুতগামী ট্রাককে ধাক্কা কারটি সড়ক থেকে ছিটকে পড়ে এতে গুরুত্বর আহত হন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ও তার সঙ্গে থাকা টিকাদার চিলাউড়া গ্রামের কদরিছ মিয়া। ভাইস চেয়ারম্যানকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহত কদরিছ মিয়ার প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com