1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

হবিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা

  • Update Time : রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ১৮৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
হবিগঞ্জের বাহুবলে হুছনা আক্তার কলি (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার রাত ১১টার দিকে পুলিশ উপজেলার বাদে-রামেশ্বর কবিলাশপাড়া গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

রোববার সকালে ময়না তদন্তের জন্য নিহতের লাশ হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পিত্রালয়ের লোকজনের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

এক সন্তানের জননী হুছনা আক্তার কলি ওই গ্রামের হেলাল মিয়ার স্ত্রী এবং উপজেলার পূর্ব ভাদেশ্বর গ্রামের প্রবাসী আশাদ আলীর কন্যা।

পরিবার সূত্রে জানা যায়, ২ বছর পূর্বে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পূর্ব ভাদেশ্বর গ্রামের প্রবাসী আশাদ আলীর কন্যা হুছনা আক্তার কলির বিয়ে হয় একই উপজেলার বাদে-রামেশ্বর প্রকাশিত কবিলাশপাড়া গ্রামের মৃত জালাল মিয়ার পুত্র হেলাল মিয়া (৩০) এর সাথে। বিয়ের কিছুদিন কাটতেই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব নিয়ে উভয় পরিবারে টানাপড়েন সৃষ্টি হয়।

এ অবস্থায় শনিবার বিকালে হুছনা আক্তার কলির বাবারবাড়ী খবর পৌঁছে যে, সে বিষাক্রান্ত হয়ে হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছে। খবর পেয়ে হুছনার মা সেলিনা আক্তার হবিগঞ্জ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে জানতে পারেন তার কন্যা মারা গেছে এবং লাশ তার স্বামীর বাড়িতে নিয়ে আসা হয়েছে। সেলিনা আক্তার বাড়িতে গিয়ে দেখতে পান শূন্য বাড়িতে তার মেয়ের মরদেহ পড়ে আছে, পরিবারের সবাই পালিয়েছে।

নিহত হুছনার মা সেলিনা আক্তার জানান, ইদানীং হুছনার স্বামী ও তার পরিবারের লোকজন যৌতুকের জন্য তার মেয়েকে অত্যাচার-নির্যাতন করছিল। একাধিক বার যৌতুক এনে দেয়ার জন্য এক কাপড়ে বাড়ি থেকেও বের করে দেয়া হয়। পরে মুরুব্বীদের মধ্যস্থতায় সে পুনরায় স্বামীর গৃহে ফিরে যায়। তিনি আরও জানান, যৌতুকের জন্যই তারা আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে তারা পালিয়ে গেছে। তিনি তার কন্যার হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার এসআই মফিদুল হক জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য আজ রোববার মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে মনে হলেও লাশের পিঠে ফুলা জখম রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com