1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এম,এ মান্নান, হাওরের কাজে কোন অনিয়ম বরদাশত করা হবে না। - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

জগন্নাথপুরে এম,এ মান্নান, হাওরের কাজে কোন অনিয়ম বরদাশত করা হবে না।

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ৪৭৮ Time View

স্টাফ রিপোর্টার :অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,হাওর রক্ষা বেড়িবাঁধ নির্মাণ কাজে কারো কোন অনিয়ম মেনে নেয়া হবে না। তিনি সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীলতার সহিত যথা সময়ে কাজ শেষ করার আহ্বান জানান।তিনি পাউবো কর্মকর্তাদের জনপ্রতিনিধিদের সহিত সমন্বয় করে কাজ করার আহ্বান জানান।
তিনি পাউবো কর্মকর্তাদের উদ্যেশে বলেন, পানি উন্নয়ণ বোর্ড পাউবোর একটি সুনাম ছিল। অনেক বড় বড় প্রকল্প পাউবো বাস্তবায়ন করেছে। গত বছর সুনামগঞ্জে পাউবোর কাজের মান সেই সুনাম নষ্ট করে দিয়েছে। অনেক কর্মকর্তার বিরুদ্ধে মামলা রয়েছে। এসব থেকে শিক্ষা নিয়ে জনপ্রতিনিধিদের সাথে সমন্ধয় করে প্রকল্প বাস্তবায়নের নির্দেশ দেন তিনি।

তিনি গতকাল রাতে জগন্নাথপুর উপজেলার হাওরে ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ পিআইসি কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। হাওরের বাঁধ তদারক উপজেলা কমিটির সভাপতি ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব,পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক,চিলাউড়া হলদিপুর ইউনিয়ন চেয়ারম্যান আরশ মিয়া,হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন সংগঠনের সদস্য সচিব সাংবাদিক অমিত দেব,প্যানেল মেয়র সফিক মিয়া, পাউবোর মাঠ কর্মকর্তা জাফর উল্যাহ,মীরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন,ক্ষিতিশ দাস প্রমুখ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,ওসি হারুন রশিদ চৌধুরী।সভায় কমিটির সদস্য চেয়ারম্যান আব্দুল হাশিম,শহিদুল ইসলাম রানা,তৈয়ব মিয়া,শাহ আবু ইমানীসহ সকল সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন। সভায় যথাসময়ে সঠিকভাবে বেড়িবাঁধ নির্মাণ কাজ শেষ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com