1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হাওরের ফসলডুবি-এক লাখ টাকা শিক্ষার্থীদের বেতন দিলেন এমপি রতন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

হাওরের ফসলডুবি-এক লাখ টাকা শিক্ষার্থীদের বেতন দিলেন এমপি রতন

  • Update Time : রবিবার, ৮ অক্টোবর, ২০১৭
  • ১৬৭ Time View

এনামুল হক এনি, ধর্মপাশা
ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের শিক্ষার্থীদের বেতন বাবদ ৪ লাখ ৮৮ হাজার টাকার মধ্যে এক লাখ টাকা প্রদান করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলা উদ্দিন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের কাছ থেকে এই টাকা গ্রহণ করেন।
জানা যায়, পাহাড়ী ঢল ও অতিবৃষ্টির কারণে গত বোরো মৌসুমে সুনামগঞ্জ-১ আসনের সবকটি হাওরের বোরো ফসল পানিতে তলিয়ে যায়। হাওরের একমাত্র বোরো ফসল হারিয়ে হাওর পাড়ের কৃষক, শিক্ষার্থী ও শিক্ষার্থীর অভিভাবকেরা দিশেহারা হয়ে পড়েন। এই দুঃসময়ে হাওর পাড়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়ান সুনামগঞ্জ ১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন। তিনি ঘোষণা করেন তাঁর নির্বাচনী এলাকার ৬৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ২০১৭ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত এক বছরের বেতন তাঁর ব্যক্তিগত তহবিল থেকে পরিশোধ করবেন। এই ঘোষণার আলোকে গত শুক্রবার সন্ধ্যায় বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলে এক লাখ টাকা দিয়ে এর শুরু করেন।
বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলা উদ্দিন বলেন , ‘এমপি মহোদয় গত শুক্রবার আমাদের বিদ্যালয়ের শিক্ষার্থীদের বেতন বাবদ এক লাখ টাকা দিয়েছেন’।
স্থানীয় সাংসদ মোয়া্েজ্জম হোসেন বলেন, ‘বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলে এক লাখ টাকা দিয়ে এই কার্যক্রমের শুরু করেছি। আগামী ডিসেম্বরের মাঝেই সবকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্র্থীর বেতন পরিশোধ করব’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com