1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হাওর দুর্নীতিবাজদের শাস্তির দাবিতে গণতন্ত্রী পার্টির স্মারকলিপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

হাওর দুর্নীতিবাজদের শাস্তির দাবিতে গণতন্ত্রী পার্টির স্মারকলিপি

  • Update Time : সোমবার, ১৪ আগস্ট, ২০১৭
  • ১৯৯ Time View

স্টাফ রিপোর্টার
ফসলহানিতে ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জ জেলার কৃষকদের সহযোগিতা করার জন্য প্রধানমন্ত্রী বরাবর ৯ দফা দাবি সম্বলিত স্মারকলিপি দিয়েছে গণতন্ত্রী পার্টি। রবিবার বিকাল সাড়ে ৪ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে এই স্মারকলিপি প্রদান করা হয়।
স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, পানি উন্নয়ন বোর্ডের কিছু সংখ্যক দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তা, ঠিকাদার ও পিআইসি’র কারণেই হাওরাঞ্চলে এই বিপর্যয় ঘটেছে। আমরা নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের চিহ্নিত করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
এছাড়াও স্মারকলিপিতে হাওরের ইজারা প্রথা বাতিল, ক্ষতিগ্রস্ত কৃষকদের কৃষিঋণ মওকুফ করে নতুনভাবে সুদমুক্ত কৃষি ঋণের ব্যবস্থা, এনজিও ঋণের কিস্তি পরবর্তী ফসল না উঠা পর্যন্ত স্থগিত, বিনামূল্যে বীজ, সার ও কীটনাশক প্রদান, ক্ষতিগ্রস্ত কৃষক পরিবারের সন্তানদের বিনামূল্যে শিক্ষা উপকরণ প্রদানসহ ৯ দফা দাবি তুলে ধরা হয়।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী, সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী আয়ুব আলী, সৈয়দ ছয়েফ আহমদ, সাধারণ সম্পাদক মো. আরিফ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ, দপ্তর সম্পাদক চঞ্চল মাহমুদ ফুলর, সমাজসেবা সম্পাদক আজিজুর রহমান খোকন, সদস্য অ্যাড. মো. আবু তালেব মিয়া, অধ্যাপক প্রাণ কান্ত দাস, ডা. সুবাস কান্তি দাস প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com