1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১০০ টাকার প্রাইজবন্ডের ড্র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র

  • Update Time : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৬১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: ১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৯০তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত বিজয়ী নম্বর-০৪২৯১২১। এছাড়া দ্বিতীয় পুরস্কারের বিজয়ী নম্বর-০৯২৪৫৩০। দ্বিতীয় পুরস্কার বিজয়ী পবেন ৩ লাখ ২৫ হাজার টাকা।

বুধবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজা।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৪৯টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, এবং খশ এই ‘ড্র’ এর আওতাভুক্ত।

ড্রতে ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর হল- ০২৩০৬০৫ ও ০৩৭৬৯৩০। আর প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর-০৪৪৪৫৮২ ও ০৫৮৮৯২৪। এছাড়া প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বরগুলো হল- ০০১২১৫৮, ০২৬৩৭১৮, ০৩৪৪৩৫৫, ০৫৪৮৯৫১, ০৭৫৬০৪৫, ০০৩৫৯০৯, ০২৬৫৮৫২, ০৩৬৯৬৪১, ০৫৪৯৯৫৬, ০৭৯০৯৫১, ০০৪৯৮০৯, ০২৭৫০১২, ০৩৮৬৯৬২, ০৫৯২২১২, ০৭৯৮২৭৯, ০০৫৭৬৭৯, ০২৭৫৭৬৩, ০৪৪৩০৯১, ০৬১৭০১২, ০৮০৮৩৫৪, ০১৪৯৩০৪, ০৩১২১০৭, ০৪৬১৯৩২, ০৬১৯৭৪৪, ০৮৩৫৩৮২, ০১৮২৪৫৬, ০৩১৩৩৯৬, ০৪৬৮০১৯, ০৬৪১৪৭১, ০৮৪৮৮২১, ০১৯৯৫০৬, ০৩৩০৮৩৬, ০৪৮৬৭০৮, ০৬৮৬৮১২, ০৮৬৯৯৯১, ০২৫৯৭১৬, ০৩৩৬৭০৬, ০৪৯৭১৫৯, ০৭৩০১৩৮, ০৯৩৭২১৮।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com