1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১০ লাখ টাকা ছিনতাইকালে ধরা পড়া সেই পুলিশ কনস্টেবল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

১০ লাখ টাকা ছিনতাইকালে ধরা পড়া সেই পুলিশ কনস্টেবল

  • Update Time : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৭১ Time View

রাজধানীর মতিঝিলে এক ব্যাবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাইচেষ্টা করে হাতেনাতে ধরা পড়েন পুলিশ কনস্টেবল আল মামুন। পরে ‘পাওনা টাকার নাটক’ সাজান তিনি। তার দাবি, ভুক্তভোগী ব্যবসায়ী আবুল কালাম আজাদ তার ঘনিষ্ঠ। তারই আরেক বন্ধু তার কাছে টাকা পায়। সেই টাকা ছিনিয়ে নিতে চাইলে মামুন প্রতিহত করেন। সেই ঘটনার সময় ধরা পড়া মামুনের ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে।

তবে পুলিশের প্রাথমিক তদন্তেই ধরা পড়ে, মামুন মিথ্যা গল্প সাজিয়েছেন। গত ৪ সেপ্টেম্বর বুধবার অর্থাৎ ঘটনার দিন রাতেই মামুন ও তার সহযোগী জিতুর নাম উল্লেখ করে মতিঝিল থানায় তিনজনের নামে মামলা করেন ব্যবসায়ী আবুল কালাম আজাদ। সাময়িক বরখাস্ত করে ওই মামলায় গ্রেপ্তার দেখানোর পর পরদিন অর্থাৎ বৃহস্পতিবার মামুনকে ঢাকার মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মতিঝিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনির হোসেন মোল্লা জানান, টাকা ছিনতাইয়ে অভিযুক্ত পুলিশ কনস্টেবল মামুন পাওনা টাকা তুলে দেওয়ার কথা বললেও প্রাথমিক তদন্তে এর কোনো সত্যতা মেলেনি। মামুন, জিতুসহ মোট তিনজন ছিনতাইয়ে অংশ নেন। বাধা দিলে পুলিশের হাতকড়া দিয়ে বাদীর মাথায় আঘাত করেন তারা।

সুত্র-কালের কণ্ঠ

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com