1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১ জুলাই থেকে সারা দেশে আওয়ামীলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

১ জুলাই থেকে সারা দেশে আওয়ামীলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান শুরু

  • Update Time : শনিবার, ২৯ জুন, ২০১৯
  • ৫৬৬ Time View

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারাদেশের সকল জেলা ও উপজেলায় আগামী ১ জুলাই থেকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করা হবে। তিনি বলেন, দলের প্রাথমিক সদস্য সংগ্রহের ক্ষেত্রে পারিবারিক পরিচয়কে বড় করে না দেখে নতুন সদস্যদের রাজনৈতিক পরিচয়কেই প্রাধান্য দেয়া হবে।
ওবায়দুল কাদের শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন ও মারুফা আক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্ধারিত সময়ের মধ্যে দলের জাতীয় কাউন্সিল সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় সকল প্রস্তুুতি নেয়া হচ্ছে।
তিনি বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী নির্ধারিত সময়সীমার মধ্যে সম্মেলন না করার কোন বিকল্প নেই। তাই সম্মেলন পেছানোরও কোন সুযোগ নেই।
বরগুনা শহরের রিফাত হত্যার বিষয়ে জানতে চাইলে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বর্বরোচিত এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত তিনজনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অপরাধ ঘটার পর রাতারাতি অপরাধীদের গ্রেফতার করা সম্ভব নয়।
তিনি বলেন, কোনো অপরাধ সংগঠনের পর অপরাধীরা পালানোর চেষ্টা করে এটাই স্বাভাবিক। তাই অপরাধীদের রাতারাতি গ্রেফতার করা সম্ভব হয় না।
কাদের বলেন, বরগুনায় রিফাত হত্যায় জড়িত ইতোমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। কাউকে ছাড় দেয়া হবে না। কেউ যাতে পালাতে না পাওে সেজন্য ব্যবস্থা নেয়া হয়েছে।
সুশাসনের অভাবে এ ধরনের হত্যাকান্ড সংঘঠিত হচ্ছে বিএনপি নেত্রী সেলিমা রহমানের এমন অভিযোগের জবাবে তিনি বলেন, বিচারহীনতার সংস্কৃতি বিএনপি সরকারের সময় ছিল। আওয়ামী লীগ সরকারের সময় কেউ অপরাধ করে পার পায় না।
তিনি বলেন, অপরাধ করে আমাদের এমপি কারাগারে আছে। সুতরাং বর্তমান সরকারের সময় অপরাধ করলে তার শাস্তি পেতেই হবে।
এ বিষয়ে তিনি আরো বলেন, বিএনপির মুখে আইনের শাসনের কথা মানায় না। কারণ তারা (বিএনপি) যখন ক্ষমতায় ছিল তখন দেশে আইনের শাসন কতটুকু ছিল, তা দেশের মানুষ ভুলে যায়নি।
সূত্র : বাসস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com