1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
২০ ঘণ্টা পর মুছিলেকা দিয়ে মুক্তি মিলল ইউপি সদস্যে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

২০ ঘণ্টা পর মুছিলেকা দিয়ে মুক্তি মিলল ইউপি সদস্যে

  • Update Time : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭
  • ১৯১ Time View

ধর্মপাশা প্রতিনিধি
ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বমলহাটি গ্রামের বাসিন্দা আর্শাদ মিয়াকে (৫৫) আটক করেছে পুলিশ। একই গ্রামের হিরণ মিয়াকে (৩৫) জোরপূর্বক ধরে নিয়ে গিয়ে মারধর করার অভিযোগে শনিবার বিকেল চারটার দিকে তাঁকে আটক করা হয়। পরে স্থানীয় ইউপি ফেরদৌসুর রহমানের জিম্মায় ২০ ঘণ্টা পর রোববার দুপুর ১২টার দিকে তাঁকে ছেড়ে দেওয়া হয়।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হলদির হাওর থেকে বৃহস্পতিবার একটি কারেন্ট জাল চুরি হয়। এ চুরির ঘটনায় বমলহাটি গ্রামের হিরণ মিয়া জড়িত বলে অভিযোগ করা হয়। পরে শুক্রবার বিকেল তিনটার দিকে
আর্শাদ মিয়া ও তাঁর লোকজন হিরণ মিয়াকে বমলহাটি গ্রামের সামনের সড়ক থেকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে মারধর করে। হিরণকে মারধর করার ঘটনার খবর পেয়ে তাঁর বাবা আরজু মিয়া ও স্বজনেরা সেখানে গিয়ে তাঁকে হাত পা বাধা আহত অবস্থায় উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটন্য়া হিরণের বাবা শনিবার সকালে ইউপি সদস্য আর্শাদ মিয়াসহ সাতজনকে আসামী করে ধর্মপাশা থানায় অভিযোগ করেন। ওইদিন বিকেল চারটার দিকে পাইকুরাটি বাজার থেকে ইউপি সদস্য আর্শাদ মিয়াকে আটক করা হয়। পরে বিষয়টি সামাজিক ভাবে শেষ করা হবে বলে জানানো হলে হিরণের বাবা তাঁর লিখিত অভিযোগ প্রত্যাহার করে নেন।
ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া বলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সামাজিক ভাবে শেষ করবেন বলে অভিযোগকারী তাঁর লিখিত অভিযোগটি প্রত্যাহার করে নিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com