1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
  • ৭৩৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সেনবাগে ৩য় শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গতকাল দুপুরে স্থানীয় জনতা রক্তাক্ত অবস্থায় ভিকটিম উদ্ধার করে। ৯ বছরের ওই শিশুকে প্রথমে সেনবাগ সরকারী হাসপাতালে ও সন্ধ্যায় নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদিকে ধর্ষক রাজন (২৫) কে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে ছাতারপাইয়া বাজার থেকে ধর্ষককে ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসী মিজান ও আলমগীর। পরে রাত ৯টার দিকে সেনবাগ থানা পুলিশ ধর্ষক রাজনকে গ্রেপ্তার করে।
এদিকে ধর্ষণের এ খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ ভিকটিম ও পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

ভিকটিমের মা জানান, তার মেয়ে দুপুর দেড়টায় স্কুল থেকে ছুটি নিয়ে বাড়ি ফেরার পথে বসন্তপুর বাজারে একই এলাকার সফিকুর রহমানের বখাটে পুত্র সিএনজি চালক রাজন (২৫) গাড়িতে তুলে নেয়। বাজার থেকে ৫শ গজ দক্ষিণে নুর নবীর গ্যারেজে শিশুটিকে পাশবিক নির্যাতন চালায়।

এতে শিশুটি মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। শিশুটির রক্তাক্ত হয়ে পড়ে। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করেন। এ সময় ধর্ষক রাজনকে স্থানীয় জনতা আটক করে।

পরে রাজনকে সেনবাগ থানায় নেয়ার পথে ছাতারপাইয়া বাজারে ধর্ষকের বন্ধু স্থানীয় গাবতলী এলাকার বখাটে দুই সিএনজি চালক মিজান ও আলমগীর ব্যারিকেড দিয়ে রাজনকে ছিনিয়ে নিয়ে যায়। সন্ধ্যা সাড়ে ৭ টায় সেনবাগ থানার এসআই গৌর সাহার  নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রাজনকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানান, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com