1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৩ মাতালকে মদসহ আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ,এলাকায় তোলপাড় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

৩ মাতালকে মদসহ আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ,এলাকায় তোলপাড়

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০১৬
  • ২৫৭ Time View

সুনামগঞ্জ সংবাদদাতা-সুনামগঞ্জের তাহিরপুরে মদের আসর থেকে ১২বোতল ভারতীয় মদসহ ৩ মাতালকে গ্রেফতারের পর ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। আটককৃতরা হলেন-উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মাদক ব্যবসায়ী বজলু মিয়া(৫৫),একই গ্রামের মহবত আলীর ছেলে শাহাব উদ্দিন(৩৮) ও বালিয়াঘাট গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে এমদাদুল হক (৪০)। এঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৬টায় উপজেলা সীমান্তের টেকেরঘাট পুলিশ ক্যাম্পে।

স্থানীয়রা জানায়,প্রতিদিনের মতো গত বুধবার রাত ১২টায় বালিয়াঘাট বিজিবি ক্যাম্প সংলগ্ন দুধের আউটা গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী বজলু মিয়ার বাড়িতে চোরাচালানী ও চাঁদাবাজি মামলার আসামী জিয়াউর রহমান জিয়া ভারত থেকে মদ পাচাঁর করে আসর বসায়। বিজিবি এব্যাপারে কোন পদক্ষেপ নিচ্ছে না এই খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ক্যাম্পের দায়িত্বে থাকা এএসআই ফরহাদ তার মোটর সাইকেল চালক দালাল সাজ্জাদ হোসেনকে নিয়ে মদের আসর থেকে ১২বোতল মদসহ ৩ মাতালকে আটক করে। এসময় জিয়াসহ অন্যান্যরা পালিয়ে যায়। পরে ৩ মাতালকে টেকেরঘাট পুলিশ ক্যাম্পে নিয়ে আসার পর উৎকোচের বিনিময়ে গতকাল বৃহস্পতিবার সকালে ছেড়ে দেওয়া হয়। এঘটনাটি কিছুক্ষণের মধ্যে এলাকায় জানাজানি হওয়ার পর শুরু হয় ব্যাপক তোলপাড়।

এব্যাপারে অভিযুক্ত এএসআই ফরহাদ বলেন,এটা আমার বিরুদ্ধে একটি চক্রান্ত আমি এবিষয়ে কিছুই জানি না। তাহিরপুর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ বলেন,এব্যাপারে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com