1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৭ মে জগন্নাথপুরের সাতটি ইউনিয়নসহ ৭১৩ ইউনিয়নে ভোট- স্থানীয়ভাবে তফসিল ঘোষনা হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

৭ মে জগন্নাথপুরের সাতটি ইউনিয়নসহ ৭১৩ ইউনিয়নে ভোট- স্থানীয়ভাবে তফসিল ঘোষনা হবে

  • Update Time : রবিবার, ২৭ মার্চ, ২০১৬
  • ২০৯ Time View

স্টাফ রিপোর্টার:: আজ রবিবার ইউনিয়ন পরিষদের নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল অনুমোদন করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৭ মে এ ধাপে জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়নসহ মোট ৭১৩টি ইউনিয়ন পরিষদে ভোট অনুষ্ঠিত হবে।
ইসি সচিবালয়ের উপসচিব মো. শামসুল আলমের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। স্থানীয়ভাবে এ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে ওই প্রজ্ঞাপনে জানানো হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়নে নির্বাচনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবিরকে প্রধান সমন্ধয়ক ও চারজনকে রির্টানিং অফিসার নিযুক্ত করা হয়েছে। তাদের মধ্যে চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন ও রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করবেন উপজেলা নির্বাচন অফিসার গোলাম সারওয়ার, সৈয়দপুর শাহারপাড়া ও আশারকান্দি ইউনিয়নের দায়িত্ব পালন করবেন উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, কলকলিয়া ইউনিয়নের রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করবেন উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, পাইলগাঁও ইউনিয়নের রির্টানিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা কৃষি অফিসার আসাদুজ্জামান।
উপজেলা উপজেলা নির্বাচন অফিসার গোলাম সারওয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান,আজ তফসিল ঘোষানর কথা থাকলেও এখন পযন্ত আদেশ পাইনি।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচনের প্রধান সমন্ধয়ক মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আজ না হলে কাল অবশ্যই তফসীল ঘোষনা হবে। এ সংক্রান্ত আদেশ পেলে স্থানীয় ভাবে আমরা মনোনয়নপত্র দাখিল,যাচাই বাছাই,প্রতীক বরাদ্দ ও প্রাথীতা প্রত্যাহরের দিনক্ষন ঠিক করে তফসিল ঘোষনা করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com