1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৮ হাজার পিস ইয়াবাসহ পুলিশ দম্পতিতে আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:

৮ হাজার পিস ইয়াবাসহ পুলিশ দম্পতিতে আটক

  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ২৭৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: টেকনাফে ৮ হাজার পিস ইয়াবাসহ চকরিয়া থানার এক পুলিশ দম্পতিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটকরা হলেন বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর এলাকার মৃত আলী আজমের ছেলে এরশাদ আলম (৩০) এবং কক্সবাজার পিএমখালী ছনখোলা এলাকার আব্দুল হামিদের মেয়ে কামরুন নাহার। মো. এরশাদ আলম এর আগে টেকনাফ থানায় কর্মরত ছিলেন।

সোমবার রাতে ওই পুলিশ দম্পতি আটক হলেও বিষয়টি গোপনের চেষ্টা করে বিজিবি ও পুলিশ। পরে বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার সন্ধ্যায় মামলা দিয়ে তাদের থানায় সোপর্দ করা হয়।

বিজিবি হোয়াইক্যং বিওপির হাবিলদার মো. হায়দর আলী শেখ জানান, রাতে কক্সবাজারগামী যাত্রীবাহী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে এরশাদ ও কামরুন নাহার দম্পতির সঙ্গে থাকা একটি শপিংব্যাগ থেকে ৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ২৪ লাখ টাকা। এ ছাড়া তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তবে আটক এরশাদ কোনো সরকারি বাহিনীর সদস্য কি না তা তিনি জানেন না বলে জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা টেকনাফ মডেল থানার এসআই জয়নাল জানান, মামলাটির যথাযথ তদন্ত করা হবে।

এদিকে চকোরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মো. এরশাদ আলম ৭/৮ মাস ধরে চকোরিয়া থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে। গেলো ৩ দিন ধরে সে কর্মস্থলে অনুপস্থিত। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছেন বলেও জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com