1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৯ বছরে অষ্টম শ্রেণি পাস! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

৯ বছরে অষ্টম শ্রেণি পাস!

  • Update Time : রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮
  • ২০৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে ৯ বছর বয়সে অষ্টম শ্রেণি পাসের একটি ভুয়া সনদ মিলেছে এক যুবকের কাছ থেকে।

জানা গেছে, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পুইসুর ইউনিয়নের পুইসুর গ্রামের মো. সাইদুর রহমানের ছেলে মো. মোস্তাফিজুর রহমান দিপু গোপালগঞ্জ জেলা সদরে এসেনসিয়াল ড্রাগসে চাকরি করেন। তিনি তার ন্যাশনাল আইডি’র বয়স কমাতে উপজেলা নির্বাচন অফিসে প্রয়োজনীয় কাগজপত্র জমা দেন। সেইসঙ্গে রামদিয়া শ্রীকৃষ্ণ শশিকমল বিদ্যাপিঠ থেকে অষ্টম শ্রেণি পাসের একটি সনদপত্র জমা দেন। ‌

ওই সনদপত্রে তার জন্ম তারিখ দেওয়া হয়েছে ০১/০১/৮৫ এবং অষ্টম শ্রেণি পাসের সাল দেওয়া হয়েছে ১৯৯৪ সাল। সেই হিসেবে মাত্র ৯ বছরে অষ্টম শ্রেণি পাস করেছেন তিনি। উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজামউদ্দিন আহম্মেদ বিষয়টি বুঝতে পারেন। তিনি বিষয়টি যাচাই করতে সরেজমিনে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সঙ্গে যোগাযোগ করেন।

প্রধান শিক্ষক শরীফুল ইসলাম অষ্টম শ্রেণি পাসের সনদপত্রটি জাল এবং তাঁর দেওয়া নয় বলে সাফ জানিয়ে দেন। সেইসঙ্গে পুরনো খাতাপত্র দেখে নির্বাচন কর্মকর্তাকে বিদ্যলয়ের প্যাডে একটি লিখিত দিয়েছেন বিদ্যালয়ের রেকর্ডপত্রে মো. মোস্তাফিজুর রহমানের কোনো নাম ঠিকানা নেই। তাই সনদটি আমার দেওয়ার প্রশ্নই ওঠে না।

এই প্রতিবেদক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে গেলে তিনি সনদটি দেননি বলে জানিয়েছেন।

মো. মোস্তাফিজুর রহমানের পিতা এ প্রতিবেদককে সংবাদটি প্রকাশ না করার জন্য বিভিন্নভাবে ম্যানেজ করতে চেষ্টা করেন।
সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com