1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঐক্য ধরে রেখে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান খালেদা জিয়ার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

ঐক্য ধরে রেখে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান খালেদা জিয়ার

  • Update Time : সোমবার, ১২ নভেম্বর, ২০১৮
  • ৪৬৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: বিএনপি দেশের জনগণকে সঙ্গে নিয়ে যে ঐক্য গড়ে তুলেছে, তা ধরে রেখে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ সোমবার বিকালে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদার সঙ্গে সাক্ষাৎ শেষে এই কথা জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দুপুর ২টা ৪০ মিনিটের দিকে কারাগারে প্রবেশ করেন মির্জা ফখরুল ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় চলতি বছরের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। পরে হাইকোর্ট সাজা বাড়িয়ে ১০ বছর করেছেন। ঐক্য ধরে রেখে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান খালেদার

বিএনপি দেশের জনগণকে সঙ্গে নিয়ে যে ঐক্য গড়ে তুলেছে, তা ধরে রেখে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার বিকালে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদার সঙ্গে সাক্ষাৎ শেষে এই কথা জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দুপুর ২টা ৪০ মিনিটের দিকে কারাগারে প্রবেশ করেন মির্জা ফখরুল ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় চলতি বছরের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। পরে হাইকোর্ট সাজা বাড়িয়ে ১০ বছর করেছেন।

আদালতের রায়ের দিনই তাকে নাজিম উদ্দিন রোডের কারাগারে রাখা হয়। মাঝে চিকিৎসার জন্য খালেদাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের কেবিনে রাখা হয়েছিল।

সুত্র-বাংলাদেশ প্রতিদিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com