1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মন্ত্রী এমএ মান্নান এর উন্নয়ন চমক- জগন্নাথপুর-রানীগঞ্জ মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্প একনেক এ অনুমোদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

মন্ত্রী এমএ মান্নান এর উন্নয়ন চমক- জগন্নাথপুর-রানীগঞ্জ মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্প একনেক এ অনুমোদন

  • Update Time : বুধবার, ৩ মে, ২০১৭
  • ৭১০ Time View

স্টাফ রিপোর্টার
পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ সড়ক ২২ ফুট প্রশস্তকরণ এবং এই সড়কের সকল বেইলি ব্রীজ ভেঙে আরসিসি সেতুকরণ প্রকল্প মঙ্গলবার একনেক সভায় অনুমোদিত হয়েছে। এই প্রকল্পসহ সিলেট বিভাগের ৪ জেলায় ১৪৯ কিলোমিটার সড়ক প্রশস্তকরণে ব্যয় ধরা হয়েছে ৫৬১ কোটি টাকা। ২০১৯ সালের জুনের মধ্যে এ কার্যক্রম শেষ করা হবে।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন,‘পাগলা-জগন্নাথপুর ও রানীগঞ্জ সড়কের প্রায় ২১ কিলোমিটার সড়ক উন্নয়ন প্রকল্প একনেক সভায় অনুমোদন দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রীকে গভীর কৃতজ্ঞতা জানিয়ে বলেছি, মাননীয় প্রধানমন্ত্রী আপনি দুর্দশাগ্রস্ত সুনামগঞ্জবাসীকে বিশেষ করে হাওরের একেবারে তলানি শাল্লার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোয় পুরো হাওরাঞ্চলের মানুষের সাহস বেড়েছে। মনোবল চাঙা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীকে বলেছি পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ সড়ক প্রশস্ত
হলে, কুশিয়ারায় সেতু নির্মাণ হলে সুনামগঞ্জ জেলাবাসীর রাজধানীর সঙ্গে যোগাযোগ দুরত্ব কমে যাবে।’
এছাড়া একনেক সভায় সবার জন্য বাসস্থান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে চলমান আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে আরও দুই লাখ ছিন্নমূল পরিবারকে পুনর্বাসনের উদ্যোগ নিয়েছে সরকার। এ জন্য আশ্রয়ণ-২ প্রকল্পটিকে দ্বিতীয়বারের মত সংশোধন করে এর বাস্তবায়নের মেয়াদ ও বরাদ্দ বাড়ানো হয়েছে। এর মাধ্যমে দেশে গৃহহীন মানুষদের নিজস্ব বাসস্থান নিশ্চিত করবে সরকার।
মঙ্গলবার রাজধানীর পরিকল্পনা কমিশনে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের (একনেক) সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও একনেকের চেয়ারপার্সন শেখ হাসিনা। সংশ্লিষ্ট মন্ত্রী, একনেক সদস্য, প্রতিমন্ত্রী ও অন্যান্য সচিবরা বৈঠকে উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com