1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জামায়েতে ইসলামীর ২ কর্মী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

জগন্নাথপুরে জামায়েতে ইসলামীর ২ কর্মী গ্রেফতার

  • Update Time : শনিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৪
  • ৬৪০ Time View

জগন্নাথপুর টুয়েটিফোর ডটকম #
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌশহরে জামায়েতে ইসলামীর ২ নেতাকে পুলিশ শনিবার সকালে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন পশ্চিম থানা শাখার জামায়েতে ইসলামীর সভাপতি উপজেলার চিলাউড়া গ্রামের ওয়াজেদ আলীর পুত্র রিপন মিয়া (২১) ও উত্তর থানা শাখার জামায়েতে ইসলামীর সভাপতি দাসনা গাঁও গ্রামের ইমত্মাজ আলীর পুত্র সেলিম উদ্দিন (২৩)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা জামায়েতে ইসলামীর উদ্যোগে সকালে পৌরশহরের বাসষ্ট্যান্ড এলাকা থেকে মিছিল বের হয়ে স্থানীয় সিএ মার্কেটে যাওয়ার সময় পুলিশ মিছিলে ধাওয়া দেয়। এ সময় জামায়েতে ইসলামীর কর্মী রিপন ও সেলিম উদ্দিনকে আটক করা হয়।

জগন্নাথপুর উপজেলার জামায়েতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর লুৎফুর রহমান জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আমরা শামিত্মপূর্ন ভাবে মিছিল করেছি। কর্মসূচী শেষে পুলিশ হঠাৎ করে আমাদের জামায়েতে ইসলামীর ২ নেতাকে অন্যায়ভাবে মারধোর করে গ্রেফতার করে নিয়ে যায়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদ্দুজামান জানান, জামায়েতের নেতাকর্মীরা শহরে নাশকতা সৃষ্টি করার চেষ্টা করলে আমরা এ সময় ২ কর্মীকে গ্রেফতার করেছি।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com