1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন
Title :
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ করোনায় মৃত ব্যক্তির লাশ নিয়ে ভয়ের কিছু নেই জনস্বার্থে পুলিশের এসআই’র প্রচার- অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে জগন্নাথপুরে স্বেচ্ছায় এবার গন্ধবপুর গ্রাম লকডাউন নতুন র‌্যাব মহাপরিচালক সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনা:দেশেও আরো ৩জনের মৃত্যু, আক্রান্ত ৫৪ সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি গ্রাম লকডাউন মৃত্যুপুরী যুক্তরাষ্ট্র, ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের মৃত্যু র‌্যাবের নতুন ডিজি সুনামগঞ্জের সন্তান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাব প্রধান হচ্ছেন সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন

জগন্নাথপুরে তাপদাহের সঙ্গে বিদ্যুৎ বিভ্রাটে চরম দুর্ভোগ

  • Update Time : মঙ্গলবার, ২১ মে, ২০১৯
  • ৬৪৬ Time View

 

প্রচন্ড তাপদাহের সঙ্গে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে উঠেছেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাবাসী।
গত সোমবার রাত ১২টার পর থেকে আজ মঙ্গলবার বিকেল ৩টা ১০ মিনিট পর্যন্ত ছিলনা। ফলে তীব্র গরমের মধ্যে প্রায় ১৫ ঘন্টা বিদ্যুৎহীন অবস্থায় অসহনীয় দুর্ভোগ পোহাতে হয় জনসাধরনকে।
স্থানীয়রা জানান, পবিত্র রমজান মাসেরও বিদ্যুতের ভেলকিবাজি চলছে। সামান্য বৃষ্টি এলেই বিদ্যুৎ চলে যায়। আর ঝড়-তুফান হলে দেখাই মিলে না বিদ্যুতের। গতকাল রাত সাড়ে ১১টার দিকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। এরমধ্যে রাত সাড়ে তিনটার দিকে একবার বিদ্যুতের দেখা মিললেও এরপর আর পাওয়া যায়নি বিদ্যুৎ।
পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা ছালিক আহমদ পীর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গতকাল সকাল থেকে জগন্নাথপুরে তীব্র তাপদাহ ছিল। এরমধ্যে গতকাল সোমবার রাত সাড়ে ১১ টা থেকে আজ বিকেল ৩ টা পর্যন্ত বিদ্যুৎ ছিলনা। গরমের সঙ্গে বিদ্যুতের যন্ত্রনায় জনসাধারণের মধ্যে হাঁসফাঁস দেখা দেয়। এছাড়াও অস্বস্তি ও দুর্ভোগে ছিলেন এলাকাবাসী।
জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জাতীয় গ্রিডে ক্রুটি দেখা দেয়ায় সিলেটের বিভিন্ন অঞ্চলসহ জগন্নাথপুরেও বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হয়নি। সমস্যা সমাধানের পর পরই বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে আমাদের প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

One response to “জগন্নাথপুরে তাপদাহের সঙ্গে বিদ্যুৎ বিভ্রাটে চরম দুর্ভোগ”

  1. জাকিওয়ান আহমদ টিপু says:

    নেটওয়ার্কেেে সমস্যা নিয়ে একটি নিউজ পোস্ট করলে ভাল হত।সকল ধরণের নেটওয়ার্ক অপারেটর অবস্থা অসহ্যণীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews