1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শীর্তাতদের পাশে যুক্তরাজ্য আ.লীগের সেক্রেটারির সৈয়দ ফারুক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

শীর্তাতদের পাশে যুক্তরাজ্য আ.লীগের সেক্রেটারির সৈয়দ ফারুক

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৬০৫ Time View

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের উদ্যাগে সুবিধা বঞ্চিত দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার জগন্নাথপুর পৌরসভা ও উপজেলার আটটি ইউনিয়নে সুবিধা বঞ্চিত দরিদ্র ৫ শতাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে জনপ্রতি একটি করে কম্বল বিতরণ করা হয়।
জগন্নাথপুর পৌরশহরের ভবেরবাজার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দুপুরে শীতবস্ত্র বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহসভাপতি সিদ্দিক আহমদ। এসময় যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুক্তরাজ্য আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুক ইবনে আনিস, প্রবাসী আওয়ামীলীগ নেতা আকমল খান, রাকিব আলী, বদরুল কামালী, বাদশা মিয়া, জগন্নাথপুর পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন।
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান জানান,যুক্তরাজ্য আওয়ামীলীগ দেশের সকল দুর্যোগে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়ায়। যার ধারাবাহিকতায় এবার বেদে সম্প্রদায়, হরিজন সম্প্রদায়সহ আমরা সুবিধা বঞ্চিত দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে একটি করে এক হাজার মানুষের মধ্যে কম্বল বিতরণ করছি। তিনি বলেন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগিতায় কম্বল বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com