1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড আজ দেশে করোনায় মৃত্যু ২ হাজার ছাড়াল, নতুন শনাক্ত ২৭৩৮ ছাতকের সৈদেরগাঁও গ্রামে চলাচলের জন্য বাঁশের সাকোই ভরসা সুনামগঞ্জের স্বপ্নবিজয়ী শিক্ষা সংগ্রামী তাঁরা মাছ ধরার ফাঁদ বেচতে গিয়ে পিতাপুত্র খুন ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিলের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাইস চেয়ারম্যান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সোনার মাস্ক পরে আলোচনায় জগন্নাথপুরে নতুন আক্রান্ত নার্স-স্বাস্হ্যকর্মী আইসোলেশনে জগন্নাথপুরে আক্রান্ত ৯৩ জনের মধ্যে করোনামুক্ত ৬৫ জন প্রকৃতি সুরক্ষায় বৃক্ষরোপণ শুরু করেছে জগন্নাথপুরের স্টুডেন্ট’স কেয়ার

এবার ‘কঙ্গো জ্বরে’ মালিতে ৭ জনের মৃত্যু

  • Update Time : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৩০ Time View

করোনাভাইরাস আতঙ্কের মধ্যে বিশ্ব নতুন ‘কঙ্গো জ্বর’ নামের ভাইরাসের সংক্রমণে এখন পর্যন্ত মালিতেই ৭ জন মারা গেছেন বলে জানা গেছে। দেশটির সরকারি এক কর্মকর্তার বরাত দিয়ে এ খবর জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

তাদের খবরে বলা হয়েছে, এ রোগে আক্রান্ত হলে সাধারণত রক্তবমি হয়। এ ভাইরাসটি সার্চ জাতীয় ভাইরাস করোনাভাইরাস থেকেই আলাদা বলে জানিয়েছে দেশটির কর্তৃপক্ষ।

মালির কেন্দ্রীয় মপতি এলাকার আঞ্চলিক সরকারের মুখপাত্র ইয়াকুবা মাইগা জানান, গেল মাসের শেষের দিকে সামোয়া গ্রামে এক রাখাল ষাঁড়ের মাধ্যমে এই রোগে আক্রান্ত হলে তার চিকিৎসা করানো হয়। কিন্তু ১ ফেব্রুয়ারি এই রোগে আবারও আক্রান্ত হন ১৪ জন। যাদের মধ্যে পাঁচজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, অপর দুই রোগীকে মালির মধ্যাঞ্চলীয় সিভেয়ার শহরে চিকিৎসার জন্য নেয়ার পথে মারা যান। মাইগা জানান, এটি সম্প্রতি ছড়িয়ে পড়া সার্চ জাতীয় ‘করোনাভাইরাস থেকে আলাদা।

এ ঘটনা তদন্তের জন্য দেশটির সরকার এরইমধ্যে একটি কমিটি গঠন করলেও গেল বুধবার পর্যন্ত ওই কমিটি দৃশ্যমান কোনো কাজ করেনি বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএফপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com