1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন
Title :
বেছে বেছে মুসলিমদের উপর হামলা চালানো হচ্ছে : মার্কিন কমিশন জগন্নাথপুরে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সৌহার্দ্য জগন্নাথপুরে যুবলীগ নেতার মাটি কাটার যন্ত্র জব্দ ভারতে ছয় মুসলিম প্রতিবেশী কে বাঁচিয়ে নিজে মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রেমকান্ত জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে আবিবুল বারী আয়হানের মনোনয়ন দাখিল জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচনে পিতার শুন্য পদে মনোনয়ন জমা দিলেন মেয়রপুত্র সেলিম জগন্নাথপুর পৌরনির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন বিএনপির প্রার্থী রাজু আহমদের মনোনয়ন দাখিল জগন্নাথপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন জমা দিলেন আ.লীগের প্রার্থী মিজানুর রশিদ দিল্লিতে মসজিদে ঢুকে ইমামকে গুলি, পোড়ানো হলো স্কুল-মাদ্রাসা দিরাইয়ে সড়কে প্রাণ গেলো বৃদ্ধের

দিরাইয়ে সংঘর্ষে আহত-৪ আটক ৩

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৬ Time View

দিরাই উপজেলায় খাস জমিতে শশ্মান নির্মাণকে কেন্দ্র করে বিরোধের জের ধরে সংঘর্ষে আহত হয়েছেন ৪ জন। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরনারচর ইউনিয়নের গোপালপুর গ্রামে।
জানা যায়, গোপালপুর গ্রামে অপূর্ব দাশের ৭ শতক খাস জমিতে জোর পূর্বক শশ্মান নির্মাণ করে গ্রামের অন্য একটি পক্ষ। এ বিষয়ে গত বছরের ২৫ ডিসেম্বর ও ৩১ ডিসেম্বর থানায় অভিযোগ হয়। এসময় দুই পক্ষকে নিয়ে সালিশও ডাকা হয়। সালিশে গ্রামের অন্যপক্ষ হাজির হয়নি।
বুধবার সকালে এই নিয়ে দুইপক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের সময় প্রতিপক্ষের হামলায় অপূর্ব দাশ, পুতুল দাশ, জুয়েল দাশ ও ৮ম শ্রেণি পড়–য়া ছাত্র পার্থ দাশ আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পর থানার এসআই রূপক দে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় হামলাকারী মনোজ দাশ ও সজীব দাশকে আটক করে পুলিশ।
দিরাই থানার ওসি নজরুল ইসলাম জানান, জমি-জমা নিয়ে সংঘর্ষের ঘটনায় ৩ জন আহত হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews