1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সোমবার, ৩০ মার্চ ২০২০, ১০:৫৫ অপরাহ্ন
Title :
সুনামগঞ্জে শ্রমজীবীদর খাদ্য সহায়তা দিল স্বেছাসবী সংগঠন অসহায়ের পাশে আমরা জগন্নাথপুরে সবজি বাজার বন্ধের হুমকি ব্যবসায়ীদের সুনামগঞ্জে শ্রমজীবীদের খাদ্য সহায়তা দিল স্বেচ্ছাসেবী সংগঠন অসহায়ের পাশে আমরা সুনামগঞ্জে শ্বাসকষ্টে মহিলার মৃত্যু, হোম কোয়ারেন্টিনে পরিবারের লোকজন হাওরপাড়ে খেলাঘরের সচেতনতা কার্যক্রম দেশে আরও একজন করোনা রোগী শনাক্ত, সুস্থ আরও ৪ জগন্নাথপুরে সরকারি সহায়তা নিয়ে বাড়ি বাড়ি গেলেন ইউএনও-ওসি জগন্নাথপুরে প্রবাসির অর্থায়নে ছিন্নমূল-কর্মহীন মানুষদের মধ্যে ত্রাণ সহায়তা হবিগঞ্জে ঘুড়ি উড়ানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫ চীন তথ্য গোপন করছে উহানে? প্রকৃত মৃত্যু ৪২ হাজার, ৩২শ নয়?

জগন্নাথপুর হাওরে বাঁধের কম্পেকশনের কাজে অসন্তোষ প্রকাশ পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিবের

  • Update Time : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৬ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরে হাওরের বোরো ফসলরক্ষা বাঁধের কাজ দেশে অসন্তোষ হয়েছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব খাইররুন নাহার।
আজ সোমবার জগন্নাথপুরের সর্ববৃহৎ জেলার অন্যতম নলুয়া হাওরের কয়েকটি প্রকল্পের কাজ পরিদর্শনকালে কাজের মান দেখে অসন্তোষ প্রকাশ করেন।
পরিদর্শনকালে তিনি নলুয়া হাওর পোল্ডার-১ আওতাধীন ৪,৫,৬,৭,৮,২৩,২৪, ২৫,২৬ ৩২ ও ৩৩ নম্বর প্রকল্পের বাঁধের কাজ পরিদর্শন করেন। এরমধ্যে ৪, ৫, ৬,৭ ও ২৬ নম্বর প্রকল্পের কম্পেকশন নিন্মমানের হওয়ায় অসন্তোষ হন। এবং দ্রুত নীতিমালা অনুয়ায়ী কাজ শেষ করার জন্য সর্তক করা হয়। অন্যতায় আইনানুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দেন। এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের সহকারি প্রকৌশলী হাসান গাজী।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নির্ধারিত সময়ের মধ্যে নীতিমালা অনুয়ায়ী সঠিকভাবে হাওরের ফসল রক্ষা বেড়িবাঁধের কাজ সম্পন্ন করতে আমরা প্রতিটি প্রকল্পের সভাপতি/সম্পাদক ও সদস্যদের নির্দেশ দিয়েছি। এরমধ্যে ২০টি প্রকল্পের সভাপতিকে শোকজ করা হয়েছে। বাঁধের কাজে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না।
প্রসঙ্গত, জগন্নাথপুর উপজেলায় এবার ৪৫টি প্রকল্প বাস্তবায়ন কমিটি (পিআইসি) গঠনের মাধ্যমে ৪২.৩১০ কিলোমিটার বেড়িবাঁধের কাজ করা হচ্ছে। এই কাজের জন্য মোট বরাদ্দ দেয়া হয়েছে ৬ কোটি টাকা। প্রথমে দিকে বরাদ্দ দেয়া হয় তিনকোটি টাকা এবং পরে আরো তিন কোটি টাকা বরাদ্দ দেয়া হয়। গত ১৫ ডিসেম্বর থেকে কাজ শুরু হয়েছে। আগামী ২৮ র্ফেরুয়ারী বাঁধের কাজ শেষ করার নির্ধারিত সময়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews